চুনারুঘাটে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

    0
    299

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪মার্চঃ   চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মমিনা আক্তার (২৮) নামে গৃহবধু স্বামীর বসতঘরের তীরের সাথে গলায় ওড়না পেছিয়ে ফাঁস লাগিয়ে রহস্যজনক আত্মহত্যা করেছে।

    জানা যায়,আজ রবিবার সকাল ১০টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মমিনা আক্তার (২৮) স্বামীর বসতঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

    তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা চুনারুঘাট পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার এস.আই কাশী চন্দ্র শর্মার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মমিনা আক্তারের লাশ উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

    পরে দুপুরের দিকে মমিনা আক্তারের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা যায়, এখন পর্যন্ত এ ঘটনার সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে নানান রহস্যজনক প্রশ্ন দেখা দিয়েছে। ঘটনার পর থেকে মমিনা আক্তারের স্বামী ফারুক মিয়াসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। মমিনা আক্তারের পিতার বাড়ি উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের দক্ষিণ গোছাপাড়া গ্রামে। তার পিতার নাম গোলাম হোসেন।

    গত ১২ বৎসর পূর্বে উপজেলার বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার সাথে বিয়ে হয় মমিনা আক্তারের। মমিনা আক্তারের একটি ১০ বছরের কন্যা সন্তান রয়েছে।

    উল্লেখ্য যে, দীর্ঘদিন যাবত ধরে তাহার স্বামী ফারুক মিয়া যৌতুকের জন্য মমিনা আক্তারকে মারপিট করে আসছিল বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।