চুনারুঘাটে গঙ্গানগর গ্রামে উপজেলা চেয়ারম্যানের অনুদান ঘোষনা

    0
    361

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫আগস্ট,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গঙ্গানগর গ্রামবাসীর সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবু তাহের। এসময় তিনি গ্রামবাসীর দাবীকৃত রাস্তার জন্য ৫ লক্ষ টাকা ও দক্ষিণ গঙ্গানগর জামে মসজিদের উন্নয়নের জন্য ২ লক্ষ টাকাসহ স্বাধীন বাংলা ক্লাবকে ১ টন টি আর প্রদানের ঘোষনা দেন। গতকাল শুক্রবার দক্ষিণ গঙ্গানগর নতুন মসজিদের সামনে বিশিষ্ট মুরুব্বী আ: রউফ মিয়ার সভাপতিত্বে ও মিলন ভূইঁয়ার পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

    এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: আবু তাহের বলেন, রাজনীতি ও জন সেবাকে আমি একটি পবিত্র কাজ মনে করি। সে লক্ষ্যে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। এতে সমালোচনা ও মিথ্যাচার করে লাভ হবে না। ২০২১ সালে মধ্য আয়ের দেশ, ২০৪১ সালে উন্নত রাষ্ট্র গঠনে জননেত্রী শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। আমরা সে লক্ষ্যেই গ্রাম গঞ্জে কাজ করে যাচ্ছি। নির্বাচনের সময় পানি পড়া ও তাবিজ পড়া দিয়ে মহিলা ভোটারদের বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। সাধারণ মানুষ সরকারের সু-ফল পেতে শুরু করেছে।

    তাই আগামী নির্বাচনেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, সেক্রেটারী প্রফেসার আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ও আলী রহমান, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী আ: সামাদ মাষ্টার, সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, আজকালের খবরের চুনারুঘাট প্রতিনিধি এম এস জিলানী আখনজী, বিশিষ্ট মুরুব্বী মানিক সিং চৈত্রী, নুরুল আলম চাঁন মিয়া, হাফেজ ইব্রাহিম, ব্যবসায়ী সুহেল আহমেদ, বকুল মিয়া ও জুনেদ লতিফ প্রমূখ।