চুনারুঘাটে কিশোরীকে জোর পূর্বক ধর্ষন করে ধর্ষক পলাতক

    0
    241

    মিজানুর রহমান,চুনারুঘাট: হবিগঞ্জের চুনারুঘাটে ঘরে একা পেয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি যুবকের বিরুদ্ধে। গতকাল ১৬ অক্টোবর শুক্রবার দুপুরে সদর ইউনিয়নের মীরের পাড়া গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই মুজাহিদের নেতৃত্বে একদল পুলিশ ওই ভিকটিম কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে ধর্ষক মিজান এলাকা থেকে পালিয়ে যায়।

    ধর্ষক মিজান (২২) মীরের পাড়া গ্রামের মফিজ মিয়ার ছেলে মিজান। ধর্ষিতা কিশোরীর মা সাংবাদিকদের জানান, শুক্রবার দুপুরে এক আত্নীয়র বাড়িতে বেড়াতে যান তিনি । এ সময় ওই কিশোরী ঘরে একা ছিল। এ সুযোগে প্রতিবেশী মফিজ মিয়ার ছেলে মিজান তার ঘরে প্রবেশ করে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: কাউছার বাহার ও স্থানীয় ময়মুরুব্বিদের বিষয়টি জানানোর পর বিকেল ৪টায় ওই কিশোরীকে পুলিশ উদ্ধার করে। ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মিজান এলাকায় নানা অপকর্মের সাথে জড়িত সে একজন মাদকাসক্ত।

    এবিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আলী আশরাফ বলেন, কিশোরী পুলিশি হেফাজতে রয়েছে, আজ তার ডাক্তারি পরীক্ষা করা হবে। আসামি গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।