চুনারুঘাটে কাচুয়া প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উদযাপিত

    1
    544

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চ,এম এস জিলানী আখনজী: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কাচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার উদযাপিত হলো জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৫। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়।

    সকল জাতীয় দিবস অত্যন্ত আন্তরিক পরিবেশে শিশুদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে উদযাপিত হয়। সহ পাঠক্রমিক কার্যক্রমের পাশাপাশি বিদ্যালয়ের লেখাপড়ার মানও অত্যন্ত ভাল। ১৫/০৩/২০১৫ইং তারিখে প্রকাশিত বৃত্তির ফলাফলে দেখা যায় বিদ্যালয়টি চুনারুঘাট উপজেলার প্রথম ¯থান অধিকার করে।

    ৮টি টেলেন্টপুল ও ২টি সাধারণ মিলে মোট ১০জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন জানান সকল শিক্ষকের আন্তরিক প্রচেষ্ঠায় ও সংশ্লিষ্ঠ সকলের সহযোগীতায় এ ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। তিনি সকলকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে এ সাফল্য ধরে রাখার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

    উক্ত উদযাপিত দিবসে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সহকারী শিক্ষক/শিক্ষীকা প্রনতি রানী দেব, কামরুল হাসান, অসীম কুমার সেন, সুরাইয়া পারভীন, লক্ষী রানী কালোয়ার, শংকরী বনিক, নূরুন্নাহার, রাহিমা আক্তার প্রমূখ।