চুনারুঘাটে এক সিএনজি চালকের দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

    0
    232

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সিএনজি চালকের দু’পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার রানীগাঁও ইউনিয়নের রাজাকোনা গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন- উপজেলার রানীগাঁও ইউনিয়নের রাজাকোনা গ্রামের মৃত কাছুম আলীর পুত্র সিএনজি চালক নানু মিয়া (৩০), আতিকপুর গ্রামের মৃত আ: রশিদের পুত্র মুদিমাল ব্যবসায়ী আ: মালেক (২৫)। আহতদের আত্মচিৎকারে আশপাশের স্থানীয় লোকজনরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নানু মিয়ার অবস্থা অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে ও আহত মুদি ব্যবসায়ী আ: মালেককে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আহত সিএনজি চালক নানু মিয়া জানান, আঠারভাগিয়া উত্তর বড়জুষ বাজারের মুদি ব্যবসায়ী আ: মালেকের সাথে রাজাকোনা গ্রামের আব্দুল্লাহর পুত্র ফজু মিয়া (৪০) এর বিভিন্ন বিষয় নিয়া পূর্ব বিরোধ ও মনোমালিন্য চলে আসছিল। বৃহস্পতিবার মুদি ব্যবসায়ী আ: মালেক চুনারুঘাট বাজার থেকে মালামাল ক্রয় করে সিএনজি চালক নানু মিয়ার সিএনজিযোগে বাড়ি ফেরার পথে আঠারভাগিয়া-রাজাকোনা রাস্তায় পৌছামাত্রই পূর্ব থেকে ওতপাতিয়া থাকা ফজু মিয়া (৪০), শামছুল হক (৫০), তাজু মিয়া (৪৫), মৃত সওদাগর উল্লার পুত্র আকতার মিয়া (২৫) গণ সিএনজি গাড়ির গতিরোধ করিয়া মুদি ব্যবসায়ী আ: মালেককে মারপিট করতে উদ্যত হলে সিএনজি চালক নানু মিয়া বাধা দিলে ফজু মিয়া ও তার সহযোগিরা উত্তেজিত হয়ে তাদের হাতে থাকা লোহার রড দিয়া নিরীহ সিএনজি চালক নানু মিয়ার দুই পায়ে বারি মেরে দুটি পা ভেঙ্গে দেয় ও মাথায় বারি মেরে জখম করে।

    এসময় ফজু মিয়া গংরা মুদি ব্যবসায়ী আ: মালেক কে এলোপাতারিভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে জখম করে। তখন প্রতিপক্ষের লোকজন নিরীহ নানু মিয়ার সিএনজি গাড়িটি লাঠি ও লোহার রড দিয়া বাইরাইয়া ভাংচুর করে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে ও সিএনজি চালক নানু মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।