চুনারুঘাটে এক কৃষককে আউশ খেতে পানি ছাড়া নিয়ে কুপিয়ে জখম

    0
    231

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মে,ফারুক মিয়াঃ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃতঃ আব্দুল হাসীমের পুত্র আব্দুল ছমদ (৫০) ও তার ছোট ভাইয়ের বউ বিধবা মিনারা খাতুন(৩৫)এর উপর পূর্ব সত্র“তার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে আউশ খেতের পানি ছাড়া নিয়ে কেন্দ্র করে দায়ের কুপে ছমদ ও ছোট ভাইয়ের বউ বিধবা মিনারা খাতুনকে কুপিয়ে রক্তাত্ত জখম করে একদল সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র আঘাতে গুরুতর আহত হয়েছে । জানা যায় বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কৃষ্ণনগর জুর হাওরে এ ঘটনাটি ঘটে। তাদের সুর চিৎকারে স্থানীয় লোকজনরা এগিয়ে এসে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

    আহত কৃষক ছমদ মিয়া ও তার ছোট ভাইয়ের বউ মিনারা খাতুন জানান, উপজেলার কৃষ্ণনগর একই গ্রামের আব্দুল মতলিবের পুত্র আব্দুল আজিদ (৫৫), মৃতঃ আব্দুল করিমের পুত্র ফুল মিয়া (৪৫), রেনু মিয়া (৩০), মৃতঃ আব্দুল করিমের পুত্র আব্দুল জলিল (৪০), আব্দুল বারিক পুত্র শামীম (২০) সহ একদল সন্ত্রাসীরা পূর্ব শত্র“তা জের ধরে আউশ খেতের পানি ছাড়া নিয়ে কেন্দ্র করে এক পর্যায় কথা কাটাকাটি হলে উত্তেজিত হয়ে ভাশুর ও ছোট ভাই’র বউ বিধবা মিনারা খাতুনকে ধারালো অস্ত্রের আঘাতে কৃষক আব্দুল ছমদকে বাম কুনুইয়ের উপরে দা দিয়ে কুপিয়ে রক্তাত জখম করে এবং ছোট ভাইয়ের বউ বিধবা মিনারা খাতুন বাধা দিতে গেলে তাকেও সারা শরীরে দেশীও অস্ত্র শস্ত্র দিয়ে আঘাতে করে রক্তাত জখম করে। একদল সন্ত্রাসীরা পালিয়ে যায়।

    এ ব্যাপারে কৃষক আব্দুল ছমদ বাদি হয়ে পাঁচ জনের বিরোদ্ধে আসামী করে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন মামলাটি তদন্ত কর্মকর্তা এস আই হারুনুর রশিদ নেতৃতে একদল পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।