চুনারুঘাটে একই পরিবারে কলেজ ছাত্রীসহ গুরুতর আহত-৫

    0
    670

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ঝুড়িয়া বড়বাড়ি গ্রামের মৃত মাতব্বর আলীর পুত্র ইব্রাহিম মিয়া (৫২), তার স্ত্রী ছালেকা খাতুন (৩৫), ইব্রাহিমের মেয়ে রিনা আক্তার (২৬), চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী জোসনা আক্তার (১৭), তারা মিয়ার পুত্র ইসমাইল মিয়া (২২) দেরকে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন গুরুতর আহত হয়েছে।

    জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার ঝুড়িয়া বড়বাড়ি গ্রামের বৃদ্ধা ইব্রাহিম নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। আহতদের আত্ম চিৎকারে স্থানীয় লোকজনরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ইব্রাহিম মিয়া জানান, সোমবার দুপুরের দিকে তিনি বাড়ি হতে বের হয়ে চুনারুঘাট বাজারে আসার পথে নিজ বসতবাড়ির পূর্ব দিকের রাস্তায় পৌছা মাত্রই পূর্ব থেকে ওতপাতিয়া থাকা ঝুড়িয়া বড়বাড়ি পার্শ্ববর্তী একই গ্রামের ইব্রাহিম মিয়ার বড় ভাই তারা মিয়ার পুত্র মনিরুল ইসলাম (৩০), মোস্তফা (২০), তারা মিয়ার জামাতা এনামুল হক (২৫) সহ একদল দূর্বত্তরা পূর্ব পরিকল্পিতভাবে পূর্ব বিরোধের জের ধরে ইব্রাহিম মিয়ার পথরোধ করতঃ চাচা ইব্রাহিম মিয়াকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

    এসময় ইব্রাহিম মিয়ার আত্ম চিৎকার শুনিয়া তাহার স্ত্রী ও মেয়েরা তাকে বাঁচাতে এগিয়ে আসলে দূর্বৃত্তরা ইব্রাহিম মিয়ার স্ত্রী ও মেয়েদেরকে মাথায় কুপিয়ে ও বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ ব্যাপারে ঘটনাটি শুনে চুনারুঘাট সরকারি কলেজের প্রিন্সিপাল অসিত কুমার পাল সহ অন্যান্য শিক্ষকরা কলেজ ছাত্রী জোসনা আক্তারকে হাসপাতালে দেখতে এসে দুঃখ প্রকাশ করেন।

    এ ঘটনায় ইব্রাহিম মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় ৪/৫ জনকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে আহত সূত্রে জানা যায়। উল্লেখ্য যে, আহত রিনা আক্তার (২৬) ৭ মাসের গর্ভবতী অবস্থায় তাহার মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে আশংকাজনকভাবে তাকে উন্নত চিকিৎসার আধুনিক জেলা সদর হাসপাতাল, হবিগঞ্জ এ প্রেরণ করা হইয়াছে।