চুনারুঘাটে ইসলামী ফ্রন্টের বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ

    0
    221

    “৩১ মার্চের মধ্যে সুন্নী নেতা আকল মিয়া হত্যাকারীদের গ্রেফতার না করা হলে ১লা এপ্রিল মহাসড়ক অবরোধের কর্মসূচি”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চ,চুনারুঘাট প্রতিনিধিঃ   আহলে সুন্নাত ওয়াল জমা’আত উপজেলা সভাপিত ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার খুনীদের চি‎ি‎হ্নত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার যৌথ উদ্যোগে এক বিক্ষোভ মিছিল সমাবেশে নেতৃবৃন্দ ৩১ মার্চের মধ্যে সুন্নী নেতা আকল মিয়া হত্যাকারীদের গ্রেফতার না করা হলে ১লা এপ্রিল শায়েস্তাগঞ্জ গোলচত্বরে মহাসড়ক ও রেলপথ অবরোধের কর্মসূচির ঘোষণা করেন।

    আজ ১৭দিন অতিবাহিত হওয়ার পরও মামলার তদন্তকারী কর্মকর্তা খুনীদের চি‎ি‎হ্নত করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। নেতৃবৃন্দ আরো বলেন চুনারুঘাটের শান্তিগামী মানুষকে আশার বাণী দেখিয়ে প্রশাসন আকল মিয়া হত্যাকান্ডকে ভিন্নদিকে প্রবাহিত করলে চুনারুঘাট তথা সারাদেশের সুন্নী জনতাসহ সর্বস্তরের জনসাধারণ অশান্ত হতে বাধ্য হবে বলে হুশিয়ার করেন। গতকাল দুপুরে চুনারুঘাট পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় মধ্যবাজারে ইসলামী ফ্রন্ট উপজেলা সভাপতি আলহাজ্ব মুফতি মুসলিম খানের সভাপতিত্বে ও মাওলানা মোঃ ইয়াকুত মিয়া ও মোশাহিদুল ইসলামের যৌথ পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সচিব আলহাজ্ব মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, মাওলানা শেখ মোশাহিদ আলী, মাওলানা কাজী আবুল খায়ের শানু।

    আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ূম তরফদার, সাংবাদিক এস. এম. সুলতান খান, ছাত্রসেনা হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ ইদ্রিছ আলী, উপজেলা যুবসেনার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ইকবাল, সুমন মাহমুদ, শহীদের মেঝো ছেলে ওয়াহিদুল ইসলাম এমরান, আলহাজ্ব হাফিজ আহমদ তালুকদার, উপজেলা ছাত্রসেনার সভাপতি মোঃ বিলাল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সুমন, রহমত আলী, ব্যকস নেতা সাজিদুল ইসলাম, মনির আহমদ প্রমুখ। পরে আল মদিনা জামে মসজিদে খতমে কোরআন ও খতমে ইউনুছ এবং মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার রুহের মাগফেরাত কামনা করে কর্মসূচি সমাপ্ত হয়।