চুনারুঘাটে আন্ত:ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া

    0
    227

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭ফেব্রুয়ারী,চুনারুঘাট সংবাদদাতাঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা-প্রতিষ্ঠান শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শত-শত শিক্ষার্থী ও অবিভাবক দেরকে নিয়ে অনুষ্টিত হয় আন্ত: ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুর ২টায় সহকারী প্রাথমিক শিক্ষক আ: মালেক ও ছায়েদ মাহমুদ মুবিনের যৌত পরিচালনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন আহম্মদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

    এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা কর্মকর্তা কুশল আহমেদ রণি, শিক্ষা কর্মকর্তা প্রিয়ংকর কুন্ড, শিক্ষানুরাগী সদস্য বীর-মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আজাদ, স্থানীয় আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক ডা: মিজানুর রহমান, আওয়ামীলিগের সাধারণ সম্পাদক আলী রহমান, চ্যানেল জে-টিভি ও দৈনিক বজ্রশক্তি পত্রিকার চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি সাংবাদিক এম এস জিলানী আখনজী। অত্র স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো: মুসা মিয় প্রমূখ।

    উপস্থিত ছিলেন, আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষীকাবৃন্দ আ: রহিম চৌধুরী, শাহ আলমঙ্গীর, নূরুল ইসলাম, আ: রশিদ, নিতিশ চন্দ্র দেবনাত। সহকারী শিক্ষক লক্ষন চন্দ্র বনিক, মাহবুবুর রহমান, সালেহ আখনজী, মাসুক মিয়া, সুমন কুমার দেব, আইয়ূব আলী।

    সহকারী শিক্ষীকা আনোয়ারা খানম, শামছুন্নাহার, শিরিন আক্তার, জান্নাত আরা লিপি ও এলাকার সর্বস্থরের ঘন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে সকল বক্তাগনই বলেন, ভবিষ্যতে জাতীয় ভাবে বিশাল আকারে অনুষ্টান করার জন্য ও বর্তমান চেয়ারম্যানকে সাধুবাদ জানিয়ে ভূয়শী প্রশংসা করেন তারা। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, টার্গেট সব সময় শিক্ষা ও সকলক্ষেত্রে একের অধিক চিন্তা মনভাব থাকেতে হবে। পরিশেষে সভাপতির শেষ আলোচনায় অনুষ্ঠান সমাপ্তি ঘটে।