চুনারুঘাটে ২নং ইউপি পরিদর্শন করলেন জেলা প্রশাসক জয়নাল আবেদীন

    2
    294

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪এপ্রিল,এম এস জিলানী আখনজী:চুনারুঘাটে (হবিগঞ্জ) প্রতিনিধি। হবিগঞ্জের চুনারুঘাটে উপজেলাদ্বীন আহম্মদাবাদ ইউপি পরিদর্শন করলেন জেলা প্রশাসক জয়নাল আবেদীন পূর্ব নির্ধারিত গত ০২/০৪/১৫ইং তারিখ রোজ বৃহ:পতিবার আহম্মদাবাদ ইউপি পরিষদ ও শিÿা প্রতিষ্ঠান সহ কয়েকটি প্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক।

    পরিদর্শন কালীন সময় উপস্থিত ছিলেন চুনারুঘাটে উপজেলার নির্বাহী কর্মকর্তা মাশহুদুল কবির ও উপজেলা সহকারী কমিশনার (ভ্থমি) তন্ময় ইসলামকে সঙ্গে নিয়ে ইউপির বিশগাঁও, ভ্থমি অফিস, শুকদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আহম্মদাবাদ ইউপি পরিষদ। পরিদর্শন শেষে, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সন্‌জু, ইউপি সদস্য দুলাল ভ্থইঁয়া, আইয়্যুব আলী, লিটন মিয়া, আজগর আলী, সুদামা বর্মা, প্রকাশ কাড়িয়া, দুর্গা মণি মুন্ডা, আয়শা আক্তার, রৌশন আরা রম্ননা, ববিতা কর্মকার, ইউপি আইনশৃঙ্খলার স্থায়ী কমিটির সদস্য বীর-মুক্তিযোদ্ধা আ: রহমান আজাদ, মিজানুর রহমান, হাফিজুর রহমান বাবুল, উদ্যোক্তা কল্পনা কানু, হাফিজুর রহমান তালুকদার, কনিকা গোয়ালা, ইউপি ছাত্রলীগ সেক্রেটারী ওয়াহিদুল ইসলাম, মাসুক ভ্থইঁয়া, টিপু সুলতান প্রমূখ।

    তাদেরকে নিয়ে পরে মতবিনিময় সভা করেন। উক্ত মতবিনিময় সভাকালিন সময় ইউপির কিছু সমস্যা তুলে ধরেন চেয়ারম্যান সন্‌জু চৌধুরী। আমুরোড গরম্নর বাজার এর নির্ধারিত স্থানের, রাজার বাজার নিকটতমস্থান খোয়াই নদী থেকে বালু উত্তোলন বন্ধের দাবী জানান পরে জেলা প্রশাসকের নিকট স্বারক লিপি প্রধান বরেন। জেলা প্রশাসকের তার বক্তব্যে বলেন, জরুরি ভিত্তিতে আমুরোড গরম্নর বাজার এর স্থান নির্ধারন করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ও বালু উত্তোলন প্রসঙ্গে দুই দিনের মধ্যে রিপোর্ট পেশ করার জন্য উপজেলা সহকারী কমিশনার(ভ্থমি)কে নির্দেশ দেন।

    মতবিনিময় সভার শেষে তিনি সীমান্ত্মবর্তী গ্রাম ধুতপাতিল পরিদর্শন করে গনকিরপাড় চন্দ মলিস্নকা জুনিয়র হাই স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন।