চায়ের কাঁপে উত্তেজনা ফরহাদ উদ্দিনর যুগ্ম সাধারণ সম্পাদক

    0
    209

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার সদর থানার ১নং খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামের কৃতি সন্তান সাবেক ছাএনেতা ফরহাদ উদ্দিন কে  বার্মিংহাম ওয়েষ্ট মিডলেন্ড বিএনপির নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফরহাদ উদ্দিনের  গ্রামের বড়িতে বইছে আনন্দরে  বন্যা। দোয়া মাহফিল মিষ্টি বতিরণ সহ হয়েছে  নানা কমসূর্চি।

    ১নং খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামে সরেজমিনে গিয়ে দেখা যায় সবার প্রিয়মুখ  ফরহাদ উদ্দিন। চা দোকানে বসে চায়ের কাঁপে টান দিতেই এলাকার কয়ে জন এসে আমার পাশে বসলো। আমার কাছে মনে হয়েছে আমি টেলিভিশনের একটি টকশোতে বসেছি ধারাবাহিক ভাবে তাদের প্রশ্নো আমার উত্তর। দিরে দিরে চায়ে দোকানের চার পাশে  অনেক মানুষ জড় হলো  কেউ কেউ বলছে চায়ের কাঁপে উত্তেজনা।

    টকশোর মুল প্রশ্নো ছিল গ্রামে  ফরহাদ উদ্দিন কেমন মানুষ ছিল। অনেকে বলছে ফরহাদ উদ্দিন খুব ভালো ছেলে গ্রামের গরিব দুখিকে অনেক সাহায্য করেন,সবার সুখে দুখে এগিয়ে আসেন বিলেত থাকলে কি হবে আমরা মনে করছি আমাদের পাসে সে সব সময় আছে।  ফরহাদ উদ্দিনকে বিলেতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমরা আমাদের গ্রামের সবাই নবগঠিত কমিটিকে দোয়া করি যাতে এই কমিটি আরো অনেক দুর এগিয়ে যাক।

    ফরহাদ উদ্দিনের সাথে মুঠফোনে আলাপ করলে তিনি বলেন সবার দোয়ায় আমি বার্মিংহাম ওয়েষ্ট মিডলেন্ড বিএনপির নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হই। আমি আমার বার্মিংহাম ওয়েষ্ট মিডলেন্ড বিএনপির নবগঠিত কমিটির সকল কে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা সাথে সাথে  কৃর্তজ্ঞতা জানাই বিএএনপি চেয়ারপার্সন বেগম খালেদা  জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা জনাব তারেক রহমান কে এবং মৌলভীবাজার জেলার বিএনপির সকল অংঘ সংগঠন সহ জেলার নেতৃবিন্দদের শুভেচ্ছা।