চাঞ্চল্যকর কলেজ শিক্ষক হত্যা,নড়াইল জেলা পুলিশের প্রেস ব্রিফিং

    0
    250

    নড়াইল প্রতিনিধিঃ  নড়াইল চাঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় দুই তরুনকে গ্রেফতার করেছে নড়াইল পুলিশ। এ উপলক্ষে আজ রবিবার পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফং অনুষ্ঠিত হয়। প্রেসব্রিফিং এ পুলিশ মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান,চাঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় পুলিশ শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামের একটি মাছের ঘের থেকে নরোত্তম দত্তের পূত্র একাদশ শ্রেণির ছাত্র রাজু দত্ত (১৮)কে এবং শনিবার সকালে দোগাছি গ্রামে বিলের মধ্যে থেকে রাজুর বন্ধু পার্শ্ববর্তী যশোর জেলার জামদিয়া ইউয়িনের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের পূত্র আলম সাধুর চালক দিপু বিশ্বাসকে (১৮) আটক করে।

    গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে। আসামী দিপু রবিবার সকালে সিনিয়ার জুডিশিয়্যাল ম্যাজিষ্ট্রেট -১ মোঃ জাহিদুল আজাদের  আদালতে এবং শনিবার সন্ধ্যায় সিনিয়ার জুডিশিয়্যাল ম্যাজিষ্ট্রেট-২ মোঃ মোরশেদুল আলমের আদালতে জবানবন্ধি দেয়। শনিবার সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত নিহতের বাড়ির পূর্ব পার্শ্বের একটি ডোবা থেকে চাবির ছড়া (এতে ২১টি চাবি ছিল) বাড়ির ফল কাটা ছুরি এবং অরুন রায়ের ব্যবহৃত একটি টুপি উদ্ধার করা হয়েছে। তাদের সাথে কথা বলে জানা গেছে ব্যক্তিগত রাগ,ক্ষোভ,আক্রোশে ছিল। এ ব্যাপারে আরো যাচাই বাছাই করা হচ্ছে। এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক,অনলাইন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ সদরের তুলরামপুর ইউনিয়নের হিন্দু অধ্যুষিত ব্যানাহাটি গ্রামের নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, এ বাড়িতে তিনি একা থাকতেন। নিহতের ঘটনায় ২৪ অক্টোবর নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক সদর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।