চট্টগ্রাম থেকে রহস্যজনকভাবে লাশ হয়ে ফিরলো নবীগঞ্জের শিপন

    0
    205

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জুন,নিজস্ব প্রতিবেদকঃ ঈদ মানে আনন্দ সেই আনন্দ উপভোগ করতে চট্টগ্রাম বেড়ানো জন্য গিয়ে লাশ হয়ে ফিরে এলো হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার যুবক শিপন মিয়া(২০)। পাওয়া তথ্য মতে, সোমবার ঈদ এর দিন কাটানোর পর (২৭ জুন) মঙ্গলবার নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের মুতাজ্জিলপুর গ্রামের মোঃ কবির মিয়ার ছেলে শিপন মিয়া ঈদ আনন্দকে উপভোগ করার জন্য বাড়িতে চট্টগ্রাম বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়।

    চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়,সিলেট থেকে ছেড়ে যাওয়া উদয়ন পরিবহণের ট্রেন চট্টগ্রাম স্টেশনে দাড়ানোর পর ট্রেন এর উপর থেকে (২৯ জুন) বৃহস্পতিবার (২৯ জুন) রাত ৮.৪৫ মিনিট সময়ে  শিপন আহমেদ রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।

    এদিকে বাড়ি থেকে বার বার শিপনের মোবাইল ফোনে কল করলে এক সময় রেলওয়ে পুলিশের একজন কর্মকর্তা কল রিছিব করলে শিপনের মৃত্যুর খবরটি বাড়ির লোকজন জানতে পারে। এরপর ময়না তদন্ত শেষে শুক্রবার (৩০জুন) চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশ নিহত শিপন মিয়ার
    লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন ।

    এদিকে হত্যা না দূর্ঘটনা এনিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন । পরিবারিক সূত্রে জানা যায়, ঈদের পূর্বে প্রায় ৬মাস শিপন চট্টগ্রাম কাজ করেছে ঈদ এর সময় বাড়িতে কাটানোর জন্য বাড়িতে আসে। এদিকে পরিবারের সদস্যরা দাবী করে জানিয়েছেন, শিপন কে হত্যা করা হয়েছে।