চট্টগ্রামের শিশু রাইফা হত্যায় জড়িতদের দ্রুত শাস্তি দাবি

    0
    211

    নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ইসলামী যুবসেনার চট্টগ্রাম মহানগর উত্তর সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর ছাত্রসেনার সাবেক সভাপতি মুহাম্মদ হাবিবুল মোস্তাফা সিদ্দিকীর সাথে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী এবং সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে নগর উত্তর ছাত্রসেনার আইটি সেলের সদস্যবৃন্দ আজ ০৬ জুলাই শুক্রবার বিকালে এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়।

    এসময় হাবিবুল মোস্তাফা বলেন, চট্টগ্রামে দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার সাংবাদিক রুবেল খাঁনের আড়াই বছরের শিশু কন্যা ভুল চিকিৎসার শিকার হয়ে নির্মমভাবে মৃত্যুবরণ করেছে। এই ইস্যুতে ঘৃণ্য তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। রাইফার মৃত্যুর জন্য গোটা চিকিৎসক সমাজকে দায়ী করছি না। বরং প্রমাণিত দোষী চিকিৎসকদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ বিচার দাবী করছি। তিনি আরো বলেন, রাইফা হত্যা নিয়ে এক শ্রেণির চিকিৎসক যে রাজনীতি শুরু করেছেন তা দেখে জাতি ক্ষুদ্ধ ও মর্মাহত।

    সাক্ষাতকালে উপস্থিত ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তরের তথ্য প্রযুক্তি সম্পাদক ও আইটি সেলের প্রধান মুহাম্মদ হাবিবুল্লাহ আরাফাত, মুহাম্মদ তৌহিদুল হক, মুহাম্মদ মাহমুদুল হাসান, হাফেজ মুহাম্মদ আবদুল কাদের প্রমূখ। ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি মাছুমুর রশিদ কাদেরী বলেন, ছাত্রসেনার সাবেক নেতৃবৃন্দের তথ্য সংগ্রহ করে তাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার লক্ষ্যেই আমরা আকার্ইভ তৈরির কর্মসূচি হাতে নিয়েছি।

    তিনি ছাত্রসেনা মহানগর উত্তরের শিক্ষাবান্ধব গঠনমূলক কার্যক্রমে সাবেক নেতৃবৃন্দের সহযোগিতা প্রত্যাশা করেন।