গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে ওয়েলস রিজিওনে স্বাধীনতা

    1
    277

    আমারসিলেট24ডটকম,০৫এপ্রিল,রকিব মনসুরঃ বৃটেনের বাংলাদেশ কমিউনিটির সর্ববৃহৎ সংগঠন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে’র সাউথ রিজিওনের উদ্যোগে গত ৩ এপ্রিল কার্ডিফের ওয়েলফেয়ার সেন্টারে বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

    সংগঠনের রিজিওনাল চেয়ারপার্সন আলহাজ্ব মো: লিয়াকত আলীর সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী মো: আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন সেক্রেটারী, কমিউনিটি লিডার, সাবেক ছাত্রনেতা মনসুর আহমদ মকিস ও জিএসসির কেন্দ্রীয় ধর্ম সম্পাদক শেখ আনোয়ার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আলহাজ্ব আসাদ মিয়া, আবুল কালাম মুমিন, শাহ মো: শাফি কাদির, আলহাজ্ব এম এ রউফ, বদর উদ্দিন চৌধুরী বাবর, ইকবাল আহমদ, সেবুল আলী, বদরুল হক, শেখ সালাম, জহির উদ্দিন আলী, শামসুল হক, শামীম আহমদ প্রমুখ।শুরুতেই মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিরবতা পালনসহ দোয়া করা হয়।

    প্রধান অতিথির বক্তব্যে জিএসসির কেন্দ্রীয় লিডার, ডেইলি সিলেট ডট কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি, বাংলাটিভির সাংবাদিক মনসুর আহমদ মকিস মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য্য ও অবদান এর বিভিন্ন দিক তুলে ধরে বলেন দীর্ঘ নয়মাস যুদ্ধের মাধ্যমে আমরা বিজয় ছিনিয়ে এনেছি, পেয়েছি লাল বৃত্ত সবুজ পতাকা, আমাদের হৃদয়ের বাংলাদেশ। বাংলাদেশ এগিয়ে চলছে, সবার সহযোগিতায় এগিয়ে নিতে হবে।