গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্ট শ্রীমঙ্গলের পঞ্চম ম্যাচ সমাপ্ত

    0
    233

    কালাপুর প্রতিনিধি:  আজ বুধবার (১৪ অক্টোবর) গ্রীন কালাপুর ফুটবল টুর্নামেন্টের পঞ্চম  ম্যাচ অনুষ্ঠিত হয়। আজকের ম্যাচে দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়। টীম দুটি হলো ৫নং কালাপুরের ৩নং ওর্য়াড কালাপুর  বনাম ৫নং ওর্য়াড ভাগল পুর, মীর নগর ও মনারগাও, দুটি দলের মধ্যেই উত্তেজনা পুর্ন  লড়াই চলছিল কিন্তু খেলার ৪৫ মিনিটের মাথায়  কালাপুর জয় সুচক গোল করে নেয়। কালাপুরের পক্ষে গোল করে দলনেতা সৌরভ। ৫ নং ওর্য়াড কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি কালাপুরের গোলরক্ষকের অসাধারণ নৈপুণ্যের কারণে।

    আজকের খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান  মুজিবুর রহমান মুজুল আরো উপস্থিত ছিলেন কালাপুর ইউনিয়নের ৩ং ওর্য়াডের সদস্য মুজিবুর রহমান,৫নং ওর্য়াডের সদস্য মনির মিয়া ও ৬ নং ওর্য়াডের সদস্য ফিরোজ মিয়া।আজকের  খেলার ফলাফল কালাপুর ১-০ গোলে জয়লাভ করে। খেলা পরিচালনা করেন মিজানুর রহমান, আবুল কাসেম ও সুর্দশন দাস।খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় কালাপুরের দলনেতা সৌরভ  আহমেদ।

    ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেন গ্রীন কালাপুরের সাহিত্য সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক,ও amarsylhet24.com পত্রিকার সহকারী সম্পাদক মোহাম্মদ  মকবুল হাসান ইমরান।
    এ সময় আরো উপস্থিত ছিলেন, কালাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হাই, বিমল দেব, আবদুল মজিদ,দেলোয়ার মামুন, তুহিন চৌধুরী মিজানুর রহমান, সাকেদ আহমেদ, সালেহ আহমেদ প্রমুখ।  আগামীকাল বৃহস্পতিবারের ম্যাচ ৬ নং ওর্য়াড মাজডিহি বনাম ৯ নং ওয়ার্ড নয়নশ্রী।
    উল্লেখ্য শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের অরাজনৈতিক সংগঠন গ্রীন কালাপুর এর উদ্যোগে মাদকবিরোধী ক্যাম্পেইন হিসেবে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।