গ্রীন কালাপুরের টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের ১ম ম্যাচ

    0
    252

    কালাপুর প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে “গ্রীন কালাপুর” সংস্থার উদ্যোগে কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মাদকের বিরুদ্ধে ক্যাম্পেইনের স্লোগানে ফুটবল টুর্নামেন্টের আজ প্রথম কোয়ার্টার ফাইনালের ১ম ম্যাচ অনুষ্ঠিত হয়।
    আজকের ম্যাচে দুটি পক্ষ একে অপরের মুখোমুখি হয়। টীম দু’টি হলো ৪ নং ওয়ার্ড মাজডিহি বাগান ও ৯ নং ওয়ার্ড নয়ান শ্রী । দু’টি দলের মধ্যেই আক্রমণ পালটা আক্রমণ ছিলো দেখার মত। কিন্তু খেলার ১৫ মিনিটের মাথায় ৪নং ওয়ার্ড মাজদিহি ১ গোলে এগিয়ে যায় দলের পক্ষে গোল করে আপন, ৪০ মিনিটের মাথায় আরেকটি গোল করে ২-০ গোলে এগিয়ে যায় ৪ নং ওর্য়াড মাজদিহি, কিন্তু ৪৫ মিনিটের মাথায় ৯ নং ওয়ার্ড নয়ান শ্রী  একটি গোল পরিশোধ করে নেয়। দলের পক্ষে গোল করে রাজিব আহমেদ।
    পরিশেষে ২-১গোলে খেলার পরিসমাপ্তি ঘটে। খেলার ফলাফল ৪ নং মাজডিহি বাগান ২-১গোলে জয়ী হয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। আজকের খেলা পরিচালনা করেন সিরাজুল ইসলাম,আবুল কাসেম, মিজানুর রহমান ।
    খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ৯ নং ওয়ার্ড নয়ানশ্রীর রাজিব আহমেদ।পুরষ্কার তুলে দেন ৬ নং ওর্য়াড সদস্য ফিরোজ মিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান আবদুল হাই, সদস্য ফিরোজ মিয়া, সিপুল চৌধুরী দেলোয়ার হোসেন মামুন, জাকারিয়া আহমেদ, আবদুল মজিদ, প্রমুখ। আগামীকালের ম্যাচ ২ নং ওয়ার্ড বনাম ৬ নং ওর্য়াড। ধারণা করা হচ্ছে আগামী কালকের খেলাতে হাড্ডাহাড্ডি লড়াই হবে।
    উল্লেখ্য গ্রীন কালাপুর একটি অরাজনৈতিক সংগঠন, মাদকের বিরুদ্ধে যুবসমাজকে একত্রিত করে মাদক মুক্ত কালাপুর ইউনিয়ন গড়ার লক্ষ্যেই এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন।