গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন অনুষ্ঠিত

    0
    186

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১মার্চ,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার সকাল ১১টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলাম ফ্রন্ট-যুবসেনা,ছাত্রসেনার ব্যানারে মানববন্ধনে সভাপতিত্ব করেন উপজেলা ফ্রন্টের সভাপতি মাওলানা তাজুল ইসলাম।

    বক্তব্য রাখেন উপজেলা ফ্রন্টের সাধারন সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন আলকাদরি, উপজেলা যুবসেনা সভাপতি ডা. মো: মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম চৌধুরী মোহন, জেলা ছাত্রসেনার সভাপতি এম এম রাসেল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল খান রুহেল, উপজেলা ছাত্রসেনা সাধারণ সম্পাদক, হাফিজুল রহমান জুলহাসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পল্লী চিকিৎসক সমিতি সভাপতি ডা.রাধাকান্ত দাশ, মোঃ সাজ্জাদ আল করিমি, শাহ্ মো: বাবুল মিয়া, মো: আছকির মিয়া, ইস্তিয়াক আহমেদ, ইমান আলী, বরুন বোনার্জীসহ প্রিন্টমিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী ও ব্যক্তিবর্গগণ এ সময় উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য,বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন দুই ধাপে গ্যাসের দাম বাড়ানোর যে গণবিজ্ঞপ্তি দিয়েছে তার দ্বিতীয় ধাপের কার্যকারিতা ছয় মাসের জন্য স্থগিত করে দিয়েছে হাইকোর্ট। সেই সঙ্গে ‘আইনের ব্যত্যয় ঘটিয়ে’ দেয়া ওই গণবিজ্ঞপ্তি কেন অবৈধ ঘোষণা করা হবে না- তা জানতে চেয়ে রুল জারি  করেছেন।