গোবন্দিগঞ্জ উপজেেলা বাস্তবায়নের দাবীতে শনিবারে সভা

    0
    208

    ছাতক থেকে আনোয়ারঃ সুনামগঞ্জ জেলার শিল্প নগরী ছাতক উপজেলা ১৩ ইউনিয়ন ও একটি পৌর সভা নিয়ে গঠিত জনবহুল বিশাল উপজেলা। এর ধারাবাহিকতার প্রশাসনিক ও বিভিন্ন অবকাঠামো শর্তগুলো উত্তর প্রান্তে অবস্থিত হওয়ার দক্ষিন পশ্চিমাঞলে জনগনকে আর্থিক অপচয় যাতাযাতের অনেক জনদুভোগ পোহাতে হচ্ছে।

    সিলেট-সুনামগঞ্জ সড়কের পাশে স্বনামধন্যবাজার গোবিন্দগঞ্জকে কেন্দ্র করে দক্ষিন-পশ্চিম নিয়ে একটি উপজেলা প্রতিষ্টা করার সময উপযোগি দাবি করেছেন এলাকাবাসি।বিশ্ববিদ্যালয় কলেজ,মাদ্রাসা,মাধ্যমিক বিদ্যালয়সহ অনেকগুলো শিক্ষা প্রতিষ্টান,বিভিন্ন ব্যাংক,বীমা,এনজি, আর্থিক প্রতিষ্টানে প্রাচীনতমবাজার ও রয়েছেন গোবিন্দগঞ্জে।

    এ গোবিন্দগঞ্জে গড়ে উঠেছে বেসরকারি মেডিক্যাল হাসপাতাল ওবহুমুখি বানিজ্যিক ব্যবসা প্রতিষ্টান। পল্লীবিদ্যুৎ সাব ষ্টেশন এবং সংযোগে লিংক পয়েন্ট রয়েছে।

    এসব গুরুত্বপুন বিষয়টি ওপর বিবেচনা করে ছাতক উপজেলাকে দুটি ভাগ করে ৬টি ইউনিয়ন নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদে দাবি বাস্তবায়ন করার জোরদাবি করেন এলাকাবাসি।

    এদিকে এ আলোচনা সভাকে সফলের লক্ষে গ্রাম-পাড়া মহল্লায় পৃথক পৃথক প্রচার মিটিং অনুষ্টিত হয়।

    এ আলোচনা সভায় সকল শ্রেনীর সচেতনমহল,সুধিবৃন্দ ,শিক্ষক,সাংবাদিক,রাজনীতিবীদ ও সমাজসেবক উপস্থিত হবেন বলে নিশ্চিত করেছেন প্রচার কমিটির আহবায়ক আবুল লেইছ মোহাম্মদ কাহার।
    গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্দ্যোগে ছাতকে গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট আবুল লেইছ মোহাম্মদ কাহারের বাসার সংলগ্ন নগরভবনস্থ শনিবার বিকালে গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়নে প্রচার কমিটির আহবায়ক আবুল লেইছ মোহাম্মদ কাহারের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে সকল শ্রেনীর মানুষকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন।