গণজাগরেণ মঞ্চের আহ্বায়ক নাসির জামানের মৃত্যুতে শোক

    0
    214

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৬ফেব্রুয়ারী: মৌলভীবাজার গণজাগরেণ মঞ্চের আহ্বায়ক নাসির জামানের মৃত্যুতে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে’র কনভেনার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ ও কেন্দ্রীয় ডেপুটি কনভেনার ৭১ এর বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান মানিকসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

    ইউকে’র কনভেনার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ বলেন, তার মতো একজন বলিষ্ট কর্মী সংগঠককে আমরা হারিয়েছি। তার মৃত্যুতে মৌলভীবাজার জেলার প্রগতিশীল আন্দোলনের বিরাট ক্ষতি হয়েছে। তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    এছাড়াও শোক প্রকাশ করেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকে লন্ডন সিটি শাখার কনভেনার- জুবায়ের আহমদ সেলিম, ডেপুটি কনভেনার আহমদ হোসেন সানি, ডেপুটি কনভেনার- লিপি হালদার, ডেপুটি কনভেনার সাইদুল আলম, খালেদ আহমদ জয়, আব্দুর রব, মুহিদ রহমান ও আবু সুমন, জেনারেল সেক্রেটারী- আমিনুর রহমান কাবিদ, জয়েন সেক্রেটারী এম এ খান জাকির, ওয়াসিম সিদ্দিকী ও নাজমুল ইসলাম ইমন, অর্গেনাইজিং সেক্রেটারী আব্দুল আনোয়ার খান, জয়েন অর্গেনাইজিং সেক্রেটারী আব্দুল্লাহ আল মামুন, ট্রেজারার- মো: হোসেন আলি, জয়েন্ট ট্রেজারার বুলবুল আহমদ, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী রাজিব আহমদ, জয়েন্ট প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী সাদিয়া আফরোজ, তথ্য ও গবেষনা সম্পাদক- মো: হোসেন জাহাঙ্গীর, সহ তথ্য ও গবেষণা সম্পাদক আব্বাস তৌফিক চমক, কালচারেল সেক্রেটারী- দানিয়াল আহমদ ও সহ কালচারেল সেক্রেটারী সাজিদা কামাল শেফালী।