খালেদা মিথ্যাচার দিয়ে জাতিকে বিভ্রান্ত করায় লিপ্তঃকলিন্স

    0
    220

    আমারসিলেট24ডটকম,০৫এপ্রিলঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি টাঙ্গাইল জেলা মির্জাপুর উপজেলার কাউন্সিল আজ সকাল ১১টায় স্থানীয় মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলার সম্পাদকমন্ডলীর সদস্য ও উপজেলা সম্পাদক গোলাম নওজব পাওয়ার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাব্বাহ আলী খান কলিন্স বলেন, মহান মুক্তিযুদ্ধের বাংলাদেশে খালেদা জিয়া দেশের ইতিহাস নিয়ে মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছেন। দেশের গণতন্ত্র ও মানুষকে জিম্মী করার জন্য তিনি দেশী-বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।

    সাম্রাজ্যবাদী ষড়যন্ত্রের বিরুদ্ধে শ্রমজীবি মেহনতি মানুষের ঐক্য গড়ে তুলে দুর্বিত্তায়িত রাজনীতির বিরুদ্ধে সাধারণ মানুষের রাষ্ট্র ও রাজনীতি প্রতিষ্ঠা করতে হবে। সাম্প্রদায়িক জঙ্গীবাদী জামাত-শিবিরকে নিষিদ্ধ না করা পর্যন্ত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না। অবিলম্বে জামাত-শিবিরকে নিষিদ্ধ করে অসম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতিকে এগিয়ে নিতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিটি নেতা-কর্মীকে ইউনিয়ন থেকে গ্রাম পর্যন্ত পার্টিকে গণমানুষের ভীত হিসেবে গড়ে তুলতে হবে।

    কাউন্সিল অধিবেশনে আরো বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি জেলা নেতা কমরেড হাসান ইমাম, বাংলাদেশ যুব মৈত্রীর জেলা সভাপতি ও জেলা পার্টির নেতা মীর শাহিনুর রহমান স্বাধীন, যুব মৈত্রীর জেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ডাঃ মাহফুজুর রহমান খান বাবলু প্রমুখ।