খাগাউড়া পঞ্চায়েত ফান্ডের টাকা আত্মসাতের পায়তারা:এলাকায় উত্তেজনা

    2
    253

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চ,তালুকদার তৌফিকঃ বাহুবলের খাগাউড়া গ্রাম পঞ্চায়েত ফান্ডের ২৫ লক্ষাধিক টাকা আত্মসাত করার জন্য একটি কুচক্রী মহল পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে আমিরুল ইসলাম নামে এক ব্যক্তি গত ৪ মার্চ বাহুবল মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।

    মামলায় উল্লেখ করা হয়- খাগাউড়া গ্রামের শওকত আলী, সহিদ মিয়া, সেকেন্ড মিয়া ও তজমুল মিয়ার নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র পঞ্চায়েতের ২৫ লক্ষাধিক টাকা আত্মসাত করার জন্য উঠেপড়ে লেগেছে।

    গত ৩ মার্চ গ্রামের কিছু যুবক একত্রিত হয়ে তাদের কাছে পঞ্চায়েতের টাকার হিসাব চাইলে ওই মহলটি প্রতিবাদী যুবক জিল্লুর রহমানকে তার বাড়িঘর ঘেরাও করে ব্যাপক মারপিট করে।

    হামলাকারীরা তার বাড়িঘর ভেঙ্গে ফেলে। পরদিন আহত জিল্লুর রহমাানের চাচা আমিরুল ইসলাম বাদী হয়ে বাহুবল মডেল থানায় তজমুল মিয়াকে প্রধান আসামী করে ৩৮ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে।

    মামলা দায়েরের কারণে এর পরদিন ওই কুচক্রী মহলটি শতাধিক দাঙ্গাবাজ নিয়ে মামলার বাদী ও তার আত্মীয়-স্বজনদের বাড়িঘরে হামলা ও লুটপাট চালায়। হামলায় ১১ জন আহত হয়।

    এদিকে শওকত আলী জন্য আজ বেলা ২টায় খাগাউড়া জুনিয়র হাইস্কুলে একটি সভা আহবান করেছেন। সভা আহবানকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে খাগাউড়া গ্রামে সংঘর্ষ ঘটতে পারে।