কেরোসিন ঢেলে গায়ে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা

    0
    214

    চট্টগ্রাম প্রতিনিধিঃ  পারিবারিক কলহের এই জ্বালা আর সইতে পারছিলেন না। অবশেষে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে সব ‘জ্বালার’ চিরতরে অবসান ঘটালেন দুই সন্তানের জননী সালমা বেগম (২৮)। সীতাকুণ্ড উপজেলার জঙ্গল ছলিমপুরের ওমর ফারুকের স্ত্রী তিনি।

    শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ১১টায় তিনি গায়ে আগুন দেন।

    ছলিমপুর ইউপি মেম্বার আবদুল গফুর সাংবাদিকদের বলেন, তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। শনিবার সকালে ছেলেদের স্কুলে পাঠানো নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে স্বামী ওমর ফারুক নিজেদের গ্যারেজে কাজ করতে চলে যান। এর কিছুক্ষণ পর পাশের দোকান থেকে কেরোসিন কিনে এনে শরীরে ঢেলে আগুন লাগিয়ে দেন সালমা। ধোঁয়া দেখে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভিয়ে তাকে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

    চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ওই নারীকে রানা নামে তার এক আত্মীয় দুপুরে হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।