কুয়েতে মৌলবীবাজারের এক পরিবারের ৫জন নিহত (আপডেট)

    0
    405

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭অক্টোবর,কমলগঞ্জ প্রতিনিধিঃ কুয়েতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে  বিষ্ফোরণে মারা গেছেন মৌলবীবাজারের কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামের  মোহাম্মদ জুনাইদের স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৫ সদস্য।সোমবার (১৬অক্টোবর) বাংলাদেশ সময় বিকাল ৫টায় কুয়েত সিটির সালমিয়াত নামক এলাকায়  একটি বহুতল ভবনের চারতলায় নিজ বাসভবনে এ মর্মান্তিক ঘটনায় জুনাইদের স্ত্রী রোকেয়া বেগম(৩৫),২ পূত্র ইমাদ(১২) ও ফাহাদ(৫) এবং ২ কন্যা জামিলা(১৫) ও নাবিলা(১০) মারা যান।

    এ সময় জুনাইদ কর্মস্থলে থাকায় তিনি বেচেঁ যান।   নিহতদের লাশ  মোবারক আল কবির হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  তাদের  গ্রামের বাড়ীর প্রতিবেশী  মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন  এ প্রতিনিধিকে জানান, বিষ্ফোরণের পর ধোঁয়ায় শ্বাসরূদ্ধ হয়ে  তাদের মৃত্যু হয়েছে।

    মঙ্গলবার  সকালে নিহতদের বাড়ীতে গিয়ে দেখা যায় সেখানে চলছে শোকের মাতম। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়,  কান্দিগাঁও গ্রামের মৃত তজম্মুল আলীর তিন পূত্রদের মধ্যে  মোহাম্মদ জুনাইদ স্ত্রী সন্তানদের নিয়ে ২৫ বছর ধরে কুয়েতে বসবাস করছেন।২০০১ সালে তিনি মৌলভীবাজারের গুঞ্জারাই গ্রামের রোকেয়া বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাড়ীতে তার বৃদ্ধা মা ছাড়া আর কেউ নেই। তজম্মুল আলীও দীর্ঘ ৩৫ বছর কুয়েতবাসী ছিলেন।   তার অন্য দুই পূত্র জুবায়ের স্বপরিবারে যুক্তরাষ্ট্রে ও সোয়েব  স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন দীর্ঘদিন থেকে। জুনাইদ কুয়েত সেনাবাহীনির গাড়ী চালক ছিলেন বলে জানা যায়।

    কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান কুয়েতে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৫ সদস্যের মৃত্যুর সত্যতা নিশ্চত করে বলেন, গ্রামের বাড়ীতে জুনেদের বৃদ্ধা মা ছাড়াও আত্মীয় স্বজন রয়েছেন। সোমবার রাতে দুর্ঘটনার খবর পেয়েই এলাকায়  শোকের মাতম শুরু হয়েছে।