কুলাউড়ায় “শান্তির নীড়-সিলেট” এর শীত বস্ত্র বিতরণ

    0
    461
    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০ডিসেম্বরঃ    কুলাউড়ার ভূকশিমইল ইউনিয়নে `শীতকে তাড়াব,শীর্তাথদের হাসাবো’ এই প্রতিপাদ্যকে সামনে  রেখে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক গ্রুপ “শান্তির নীড়-সিলেট ” গ্রুপের সদস্যরা।
    শুক্রবার (২৯ শে  ডিসেম্বর, ২০১৭) দুপুর ২ ঘটিকায় ভূকশিমইল ইউনিয়ন এর মাঠে শীতবস্ত্র বিতরণ করে তারা। এ সময় প্রায় দুই শতাধিক দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূকশিমইল ইউপি চেয়ারম্যান জনাব আজিজুর রহমান মনির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান সাহেদ খাঁন, আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য রোশন খান এবং অন্যান্যরা।
    প্রধান অতিথির বক্তব্যে আজিজুর রহমান মনির বলেন, আমাদের সমাজের বিত্তবানরা এবং এই গ্রুপ মেম্বার্সদের মতো তরুণরা  এগিয়ে এলে আর কারো শীতের জন্য কষ্ট করতে হবে না। আমাদের সমাজের তরুনদেরকে দরিদ্রদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য উদ্ধার্থ আহবান  জানানো হয়।
    এ সময় ” শান্তির নীড় ” গ্রুপ এর পক্ষে গ্রুপ এর প্রধান এডমিন শিহাব আহমেদ বলেন, একে একে সকল ধনী ও সমাজ প্রণেতাদের গরীব অসহায়দের পাশে এসে দাঁড়ালে তারা কিছুটা হলে উষ্ণতার ছোয়া পাবে। আসুন আমরা সবাই গরবীবের মুখে হাসি ফোটাবার চেষ্টা করি। মানুষ মানুষের জন্য, তার প্রমাণ দিতে আমরা বদ্ধপরিকর। আমাদের শান্তির গ্রুপ আজীবন মানব সেবামূলক কাজে নিয়োজিত থাকবে। আমরা আপবাদের পাশে আছি থাকবো। আমরা যাতে আগামীতে আরও বেশি করে অসহায় ও দরিদ্রদের সাহায্য সহযোগিতা করতে পারি
    তার জন্য  সবার কাছে দোয়া প্রার্থণা করছি এবং তিনি আরও জানান তাদের গ্রুপ ভবিষ্যতে এই সহযোগীতা অভ্যাহত রাখবে।
    এ সময় আরো উপস্থিত ছিলেন এলাকার অনেক গণ্যমান্য মুরুব্বিগন এবং গ্রুপ এর সব সদস্য।
    “শান্তির নীড়-সিলেট” একটি অরাজনৈতিক সামাজিক গ্রুপ তারা মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। সমাজের তরে মানবের তরে কাজ করা এর মূল উদ্দেশ্য।