কুরআনের শিক্ষক পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক  

    0
    574

     হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা

     

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চঃ  হুফফাজুল কুরআন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় হিফজুল কুরআনের পুরস্কার বিতরণ ও আলোচনা সভা গতকাল বুধবার নগরীর দরগাহ গেইটস্থ হোটেল ষ্টার প্যাসিফিক এর সেমিনার হলে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সিলেট বিভগীয় শাখার সভাপতি ও দরগাহে হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদের ইমাম ও খতীব প্রখ্যাত আলেমে দ্বীন হাফিজ মাওলানা আসজাদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাফিজে কুরআন হাফিজ, ক্বারী আব্দুল হক।

    সভায় বক্তারা কুরআনের শিক্ষকদের পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক উল্লেখ করে বলেন, হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের কল্যাণে আজ বাংলাদেশের ঘরে ঘরে কুরআনের খাদেম, কুরআনের শিক্ষক তৈরী হচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে হলে আলেম সমাজের পাশাপাশি কুরআনের খেদমতে  কুরআন প্রেমিকদের এগিয়ে আসতে হবে। মহাগ্রন্থ আল কুরআনের একটি আয়াত “নিশ্চয় আল্লাহ কুরআন নাজিল করেছেন আর এই কুরআনের রক্ষণাবেক্ষণকারী আল্লাহ নিজেই”। এই আয়াতের উদ্ধৃতি দিয়ে বক্তারা বলেন, লক্ষ লক্ষ হাফিজে কুরআনের মাধ্যমে আল্লাহ রাব্বুল আলামীন তাঁর কুরআনকে হেফাজত করবেন।

    হাফিজ ক্বারী হিফজুর রহমান ও আলী হোসাইন খান ইমনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সিলেট বিভাগের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল্লাহ নেজামী, হবিগঞ্জ জেলা সভাপতি হাফিজ মাওলানা মামুনুর রশিদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফিজ নাসির উদ্দিন, সহকারী অর্থ সম্পাদক হাফিজ এজাজ উদ্দিন, সাংগঠনিক হাফিজ মাওলানা রুহুল আমীন, হাফিজ মাওলানা এমাদুল্লাহ, মাওলানা আতাউল হক জালালাবাদী, হাফিজ জামাল আহমদ প্রমুখ।

    অনুষ্ঠানে ২১ জন বিজয়ী প্রতিযোগীর হাতে নগদ অর্থ, সনদ ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।