কানাইঘাট শাহজালাল সমিতির এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

    0
    527

    শিক্ষার্থীদের মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে হবেঃলে: কর্ণেল সৈয়দ আলী আহমদ

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,অক্টোবর,সিলেট প্রতিনিধিঃ সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ লেফটেন্যান্ট কর্ণেল সৈয়দ আলী আহমদ (অব.) বলেছেন, আজকের মেধাবীরাই আগামী দিনে দেশ ও জাতীর কর্ণধার হবে। তাই তাদেরকে যথাযথ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাদেরকে মানব সম্পদ হিসেবে তৈরী করতে হবে।

    শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আজ যেভাবে তোমরা ভালো ফলাফল আর্জন করে কৃতিত্বের স্বাক্ষর রেখেছো আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে, থামলে চলবে না। তোমাদের হাতেই আগামীর বাংলাদেশ। উপস্থিত শিক্ষার্থীদের মিথ্যা কথা না বলার শপথ করান ।

    তিনি শুক্রবার বিকেলে কানাইঘাট উপজেলার গাছবাড়ীস্থ আগফৌদ নারাইনপুর শাহজালাল সমাজ কল্যাণ সমিতি কর্তৃক এসএসসি, দাখিল উত্তীর্ণ ও বৃত্তি প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। সমিতির প্রতিষ্টাতা সভাপতি রেজওয়ানুল করিমের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি জামিলুর রহমান ও সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক আব্দুর রহিম, বিশিষ্ট রাজনীতিক মাওলানা আব্দুল মালিক, ঝিংগাবাড়ী সিনিয়র ফাজিল ডিগ্রি মাদরাসার সাবেক অধ্যাপক এবিএম ফজলে হক, ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস উদ্দিন, কানাইঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি তাওহীদুল ইসলাম, মাসিক অনুপ্রাণন সম্পাদক নাসির উদ্দিন, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, গাছবাড়ী ক্যাডেট মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুখতার আহমদ, ৪ নং ওয়ার্ড সদস্য শরীফ আহমদ।

    স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি প্রভাষক ফয়েজ উদ্দিন। বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি প্রবাসী আলাউদ্দিন, সমিতির সাবেক সভাপতি এমদাদুর রহমান, সভাপতি ফাহিম আহমদ, সাবেক সভাপতি সাদ উল্লাহ। অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুস শহিদ।