করোনা পজিটিভ সিলেটের আ’লীগ নেতা কামরান ঢাকায়

    0
    295

    সিলেটবাসীসহ সকলের কাছে নিজের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন সাবেক মেয়র বদর উদ্দিন কামরান”

    নিজস্ব প্রতিনিধিঃ করোনাভাইরাসে আক্রান্ত সিলেটের প্রবীণ আ’লীগ নেতা ও সাবেক সিলেট সিটির মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়া হয়েছে। সেখানে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে। সিলেট থেকে ঢাকায় যাওয়ার আগে কামরান নগরবাসীসহ সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

    জানা যায়, সিলেটের ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় গত শুক্রবার করোনা পজিটিভ ধরা পরে সাবেক সিটি মেয়র বদর উদ্দিন কামরানের। গত শনিবার তিনি শহীদ শামসুদ্দিন আহমদ মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। ঐ হাসপাতালে তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে।

    এয়ার এম্বুলেন্সে উঠার আগে সেবা কর্মিদের সাথে বদর উদ্দিন কামরান

    অবস্থা বেগতিক দেখে কামরানের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে।আজ রোববার ড. আব্দুল মোমেন বিষয়টি অবগত করেন সরাসরি প্রধানমন্ত্রীকে। সব কিছু শুনে প্রধানমন্ত্রী কামরানকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে দ্রুত উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে বলেন ড. মোমেনকে। এরই প্রেক্ষিতে আজ রোববার সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্স ঢাকার পথে যাত্রা করেন বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

    একই দিন বিকাল পৌনে ৬টার দিকে কামরানকে শামসুদ্দিন মেমোরিয়াল হাসপাতাল থেকে নগরীর ওসমানী বিমানবন্দরে নেওয়া হয়।বিমান বন্দরে বদর উদ্দিন কামরান দুই হাত তুলে মহান আল্লাহর দরবারে সংবাদকর্মীদের মাধ্যমে সিলেট নগরবাসীসহ সবার কাছে তার সুস্থতার জন্য কাছে প্রার্থনা করেন।

    কামরানের জন্য তার পরিবারের পক্ষ থেকেও তার সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে সবাইকে দোয়া করার অনুরোধ করা হয়েছে।