করোনার লক্ষণ নিয়ে নড়াইল হাসপাতালে যুবকের মৃত্যু

    0
    215

    গোসল ও জানাযা না দিয়ে তড়িঘরি করে দাফন!

    নড়াইল প্রতিনিধিঃ করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তির ১৫ মিনিটের মধ্যেই শওকত নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১মার্চ) রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর পর রাত একটার দিকে গোসল, জানাযা না করেই কোন রকম কবর খুড়ে তড়িঘড়ি করে দাফন সম্পন্ন করা হয়েছে। ঘটনার পর থেকে নড়াইলে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
    জানা গেছে, নড়াইল পৌরসভার দক্ষিণ নড়াইলের ওমর আলীর ছেলে সুপারী ব্যবসায়ী শওকত ১০দিন আগে ঠান্ডা, সর্দি, জ্বর, শ্বাসকষ্টে আক্রান্ত হন। করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার পরিবার আইসিইডিআরের হট লাইনে যোগাযোগ করেও সন্তোষজনক কোন উত্তর পাননি। এক পর্যায়ে নড়াইলে একটি প্রাইভেট চেম্বারে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছিলো। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর ওয়ার্ডে নেয়ার সময় ১৫ মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মশিউর রহমান বাবু দাবি করেন মিনি স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।
    এদিকে প্রশাসনের নির্দেশে রাত একটার দিকে গোসল, জানাযা ছাড়াই কোন রকম কবর খুড়ে দক্ষিণ নড়াইল কবরস্থানে দাফন করা হয়েছে।
    এদিকে শওকতের মৃত্যুর ঘটনায় শহর জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তার শরীরে করোনা ভাইরাস আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষার দাবি জানিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।