কমিউনিটি লিডার মকিস মনসুরের মতবিনিময়

    0
    207

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মার্চ,খায়রুল আলম লিংকন: ডেইলি সিলেট এন্ড  দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি, গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি ওয়েলসের সাবেক চেয়ারপার্সন  টিভি সাংবাদিক ও  কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ গতকাল  তাৎখনিক এক সফরে ওয়েষ্ট ইয়ংকশায়ার এর কিতলী শহরে আসলে কিথলী বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে মতবিনিময় সভা,  নৈশভোজ ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের নথ রিজিওনের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কবির উদ্দিনের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি কাউন্সিলার নেছার আলীর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন  বিশেষ অতিথি জিএসসির লিডার আজাদ উদ্দিন. মোজাহিদ আলী. মাসুক মিয়া. জয়নাল আবেদীন বাবুল. তৈমুছ আলী. হাজী মানিক মিয়া. আনোয়ার আলী. নজরুল ইসলাম. আনসার আলী. জাংগীর হুসেইন. জুয়াদ আলী. নজরুল ইসলাম. আসকির আলী.আব্দুস শহীদ. সিদ্দেক আলী. নাজমুল সুমন. ও রকিব মনসুর  সহ প্রমুখ.।।  সভার শুরুতেই সংবর্ধিত প্রধান অতিথি কমিউনিটি লিডার মকিস মনসুরকে কিথলীবাসীর পক্ষ থেকে  ফুলেল শুভেচ্ছা  জানানো হয়।

    সভার শুরুতেই পবিত্র কোরআন  থেকে তেলাওয়াত করেন  তৈমুছ আলী।

    প্রধান অতিথির বক্তব্যে কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ বলেন  এত স্বল্প সময়ের ভিতরে আমার আগমনে আপনারা যে আন্তরিকতা দেখিয়ে মিটিংএর আয়োজন করেছেন এজন্য সভার সভাপতি ও পরিচালকসহ  সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এই শহর বা এলাকার সাথে আমার  আত্মার আত্মীয়তা এ যেনো এক প্রানের বন্ধন বলে উল্লেখ করে তিনি গ্রেটার সিলেট  কাউন্সিল ইন ইউকের নথ রিজিওনের প্রতিষ্ঠাসহ রিজিওনাল কমকান্ডের বিভিন্ন দিক তুলে ধরে সংগঠনের নেতৃবৃন্দের ভূয়শী প্রশংসা করেন। প্রবাসীদের দাবী দাওয়া বাস্তবায়নে  প্রতিষ্ঠালগ্ন থেকে আজবধি গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকে নিষ্ঠা ও নিরলসভাবে কাজ করে আসছে বলে উল্লেখ করে  সংগঠনের প্রতিষ্ঠালগ্ন থেকে অবদানকারী অনেক আমাদের মাঝে নেই তাদের আত্তার মাগফেরাত কামনা সহ যারা জীবিত আছেন সবার সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করে  তিনি সবাইকে এই সংগঠনের সদস্য হয়ে বৃটেনের আমদের  কমিউনিটির উন্নয়নে  আর ও  বলিষ্ঠ  ভূমিকা রাখার আহবান জানান।

    সভার সভাপতি কবির উদ্দিন ও পরিচালক নেছার আলী সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।