কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি অনুমোদন

    0
    232

    কমলগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কমলগঞ্জ উপজেলা ও পৌর  শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে মৌলভীবাজার জেলা কমিটি। কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফিকে সভাপতি, মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরীকে সিনিয়র সহ সভাপতি, পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরীকে সহ সভাপতি, আলম পারভেজ চৌধুরী সোহেলকে সাধারণ সম্পাদক, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু  এড: মো: আব্দুল আহাদকে যুগ্ম সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন বাবু ও মুজিবুর রহমান মুকুলকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি।

    তাছাড়া কমলগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আবু ইব্রাহীম জমশেদকে সভাপতি, ইকবাল পারভেজ চৌধুরী শাহিনকে সিনিয়র সহ সভাপতি, মোঃ শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক, জসিম উদ্দিন সাকিলকে যুগ্ম সম্পাদক ও হাজ্বী মোঃ নোমান আলীকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

    সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম, নাসের রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিিিট ঘোষনা করা হয়।