কমলগঞ্জ উপজেলা,পৌরসভা ও কলেজ ছাত্রলীগের কমিটি গঠিত

    0
    216

    রাহাত ইমতিয়াজ রিপুল সভাপতি ও শাকের আলী সজীব সাধারণ সম্পাদক
    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মার্চ,শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার): দীর্ঘ এক যুগ পর অবশেষে অনুষ্ঠিত হলো কমলগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন। রোববার(৫মার্চ) গভীর রাতে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মো: আসাদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি স্বাক্ষরিত এক প্রেস কিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য রাহাত ইমতিয়াজ রিপুলকে সভাপতি ও মোঃ শাকের আলী সজীবকে সাধারণ সম্পাদক করে কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের ১৭ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

    উপজেলা কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. ফয়সল আহমেদ, হামিম মাহমুদ, মুহিবুল ইসলাম ছুন্নাহ, মো. রমজান আলী, মো. শাওন খান জসিম, মো. শাহাব উদ্দিন, বেলাল আহমদ তরফাদার, মতিউর রহমান শিমু,  যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমদ, মো. রাসেল আহমদ ও মো. মনসুর খাঁন এবং সাংগঠনিক সম্পাদক মো. রুবেল চৌধুরী, মো. মিতুল খাঁন, মো. আশরাফুজ্জামান সুজন ও জাকেরুল ইসলাম।

    এই কমিটি ঘোষণার মধ্যদিয়ে দীর্ঘ একযুগ পর কমলগঞ্জে ছাত্রলীগের রাজনীতি থেকে প্রভাবশালী দুই নেতা মো.  সানোয়ার হোসেন-শাহেদুল আলম এর বিদায় হয়েছে। ছাত্রলীগের নেতৃত্ব তুলে দেয়া হয়েছে তরুণদের হাতে। এদিকে মিনহাজ নাসিরকে সভাপতি ও রিংকু মল্লিককে সাধারণ সম্পাদক করে কমলগঞ্জ পৌর ছাত্রলীগ এবং আব্দুল হাকিমকে সভাপতি ও হাসান মিয়াকে সাধারণ সম্পাদক করে কমলগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

    গত রোববার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের  উপস্থিতিতে কাউন্সিলে শুরুর পর সভাপতি-সম্পাদক পদ ভাগিয়ে নিতে পদ প্রত্যাশীরা জোর লবিংয়ের পর গভীর রাতে ঘোষণা করা হয়েছে কমলগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি।