কমলগঞ্জে ১৪ মামলায় জরিমানা ২৮৮০০টাকা,আটক-৫

    0
    217

    কমলগঞ্জ প্রতিনিধিঃ শনিবার সকাল থেকে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ পর্যবেক্ষণকালে হেলমেটবিহিন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৮৬০ ধারার ১৮৮ উপধারা ও ২৬৯ উপধারায় ১৪টি মামলায় ২৬ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এসময় বিনা প্রয়োজনে বাজারে ঘোরায় ৫জন আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছে।
    শনিবার (৪ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা বেলা আড়াইটা পর্যন্ত মাধবপুর, আদমপুর, আলীনগর ও শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বায়েজীদ ও পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশি ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।
    কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিমের কার্যালয় সূত্রে জানা যায়,পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগন না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে।
    কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা করে জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।