কমলগঞ্জে সাড়ে ৪শতাধিক শীতার্তদের পাশে মেয়র পরিবার

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ ফেব্রুয়ারি,কমলগঞ্জ প্রতিনিধিঃ বৃহষ্পতিবার (১ফেব্রুয়ারী ) সকাল দশটায় কমলগঞ্জ পৌর মেয়রের পারিবারিক অর্থায়নে দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়। পৌর মেয়র ও কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু প্রজন্মলীগের সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রায় সাড়ে চারশ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক।

    এছাড়া বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন,কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ রমুজ মিয়া,কাউন্সিলর আনসার শোকরানা মান্না, সৈয়দ জামাল হোসেন,নারী কাউন্সিলর মুসলিমা বেগম, আয়েশা আক্তার, সাংবাদিক প্রনীত রঞ্জণ দেবনাথ, মাইটিভির মৌলভীবাজার প্রতিনিধি সঞ্জয় দে,সাংবাদিক বিক্রম বর্ধন,শাহিন আহমেদ প্রমূখ।

    কমলগঞ্জ পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ জানান, দূঃস্থ শীর্তাত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তার পরিবারের সদস্যদের আর্থিক অনুদানে ক্রয় করা শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

    উল্লেখ্য, কমলগঞ্জ পৌর মেয়রের উদ্যোগে চলিত শীত মৌসুমে প্রায় প্রতিদিনই শীর্তাতদেরকে কম্বল,সোয়েটার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।