কমলগঞ্জে শ্রীমঙ্গল মহিলা কলেজের ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা

    0
    237

    কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের কাঠালকান্দী গ্রামে এক কলেজ ছাত্রীকে বখাটে কর্তৃক জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে । এলাকাবাসী ও কমলগঞ্জ থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাত প্রায় আটটায় কাঠালকান্দি গ্রামের বলরাম দেবনাথের ছেলে বিলাস দেবনাথ (২২) প্রতিবেশী সোনিয়া (ছদ্মনাম) (১৭)র বাড়িতে বেড়াতে গিয়ে তার ঘরে তাকে একা পেয়ে জাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা করে।

    শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা কলেজের শিক্ষার্থী সোনিয়ার বাড়িতে কোন পুরুষ উপস্থিত ছিল না, তবে তার চিৎকার শুনে চাচা, ভগ্নীপতি ও স্থানীয়রা এসে বখাটে বিলাস দেব নাথকে আটক করে পুলিশকে খবর দেন ।

    খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক চম্পক ধামের নেতৃত্বে কমলগঞ্জ পুলিশের একটি দল ঘটনাস্থলে যান । কিন্ত পুলিশ আসার আগেই স্থানীয় ইউপি সদস্য লিয়াকত আলী, কামাল হোসেন,আজম আলী, সোয়াইব মিয়া প্রমুখের যোগসাজশে ছেলের পক্ষ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিলাসকে ছেড়ে দিয়ে পালিয়ে যেতে সাহায্য করেন। তবে এ বিষয়ে বিলাস দেবনাথসহ কোন অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

    কমলগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক চম্পক ধাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত বিলাস দেবনাথকে পাইনি। ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য আপোষরফার কথা বলে ইউপি সদস্য লিয়াকত আলী,কামাল হোসেন,সোয়াইব গংরা বিলাসকে পালিয়ে যেতে সাহায্য করে।

    এ ব্যাপারে রাতেই কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত ক্রমে প্রকৃত দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।