কমলগঞ্জে রেল সেতুর নিচে ডুবা থেকে লাশ উদ্ধার

    0
    256

    কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদূরে ১৮২ নং রেল সেতুর নিচের ডুবায় উপোত হয়ে পড়ে থাকা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধার লাশ পাওয়া যায়। শুক্রবার সকালে এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টারকে খবর দেন।
    আখাউড়া-সিলেট রেলপথের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার মো. সেলিম হোসেন জানান, সকালে খার পেয়ে ভানুগাছ থেকে শ্রীমঙ্গল অভিমুখী আপ ১৮২ নং রেল সেতুর নিচে এ বৃদ্ধার লাশটি দেখতে পান। পরে তিনি প্রথমে কমলগঞ্জ থানা ও পরে শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থাকাকে অবহিত করেছেন। কখন ও কিভাবে ঘটনাটি ঘটেছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।
    ঘটনাস্থলে আসা কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছেন। স্থানটি রেলওয়ে থানার অধীন বলে লাশ উদ্ধার ও পরবর্তী ব্যবস্থা গ্রহন করতে হবে রেলওয়ে থানাকে। তিনিও রেলওয়ে থানাকে অবহিত করেন বলে জানান।
    শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো. ইসমাইল মাহমুদ বলেন, তিনি ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠিয়েছেন। লাশটি উদ্ধাওে পর তার পচিয় বের করার চেষ্টা করবে পুলিশ বলে রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান।
    প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টার দিকে আখাউড়া থেকে সিলেটগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেনে রেল সেতু অতিক্রমকালে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ মহিলাটি সেতুর নিচের ডুবায় পড়ে মারা যায়।