কমলগঞ্জে ভিজিএফের চাল বিতরণ

    0
    229

    কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ হতে অসহায় গরীব ও দুস্থ ৩ হাজার পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মে) দুপুর সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক এই কার্যক্রমের উদ্বোধন করেন।

    পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা বিআরডিভি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল প্রমুখ। বক্তব্য রাখেন কাউন্সিলর আফজাল হোসেন, আনোয়ার হোসেন, দেওয়ান আব্দুর রহিম মুহিন ও আনসার শোকরানা মান্না, কমলগঞ্জ প্রেসকাব সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান।

    কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ জানান, সকলে যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৪৪ টন ভিজিএফ চাল বরাদ্ধ করা হয়। পৌরসভাধীন ৯টি ওয়ার্ডের অসহায়, গরিব ও দুস্থ ৩ হাজার পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

    অতি দারিদ্র্যের জন্য সরকারের নেওয়া সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির আওতায় এই চাল বিতরণ করা হয়েছে।