কমলগঞ্জে ভাইয়ে ভাইয়ে বিবাদে বসতঘরে আগুন

    0
    196

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চঃকমলগঞ্জ প্রতিনিধিঃ বৃহষ্পতিবার (৮মার্চ) দুপুর একটায় কমলগঞ্জে ভাইয়ে ভাইয়ে বিবাদে বসত ঘরে আগুন লেগে সব হারিয়ে খোলা আকাশের নীচে বড় ভাই এর পরিবার। সরজমিন গিয়ে দেখা যায়,ইসলামপুর ইউনিয়নের ছয় ঘরি গ্রামের মৃত আনজব উল্যার পূত্র শারিরিক প্রতিবন্ধী জমির মিয়া (৪৮)র বসত ঘরে আগুন লেগে কাপড় চোপড়, আসবাব পত্র , নগদ টাকা ও মূল্যবান কাগজ পত্র সহ লক্ষাধিক টাকার সামগ্রী পুড়ে যায়। খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

    জমির মিয়া অভিযোগ করেন বাবুল মিয়ার বাড়ির সীমানা নিয়ে তার ছোট ভাই বাবুল মিয়া (৪৬)র সাথে ঝগড়ার জের ধরে তার পূত্র হাফিজ মিয়া (২২) চাচা জমির মিয়ার বসত ঘরে আগুন লাগিয়ে দেয়।

    কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে বাবুল মিয়া ও তার ছেলে হাফিজ মিয়া আত্মগোপন করেছে। তিনি আরও বলেন, সরেজমিন তদন্তেও দেখা গেছে ভাতিজা হাফিজ মিয়াই চাচা জমির মিয়ার বসত ঘরে অগ্নি সংযোগ করেছে। তবে বাবুল মিয়া তার পূত্রের বিরুদ্ধে জমির মিয়ার ঘরে আগুন লাগানোর বিষয় অস্বীকার করে বলেন, বৃহষ্পতিবার দুপুরে তিনি বাড়ীর বাশঁ কাটতে গেলে জমির মিয়া বাধা দেওয়ার এক পর্যায়ে বড় ভাই আইন উল্যার ঘর থেকে দিয়াশলাই এনে নিজের বসত ঘরে আগুন লাগিয়ে দেন।

    স্থানীয় ইউপি সদস্য লিয়াকত আলী, জমির মিয়ার বড় ভাই আইন উল্যা,প্রতিবেশী গউছ আলী, চেরাগ মিয়া,মদই মিয়া,রবিজান বিবি,সাইরুন বেগম প্রমূখের সাথে আলাপকালে জানা যায়,দীর্ঘদিন ধরে বাড়ীর সীমানা ও অন্যান্য বিষয় নিয়ে জমির মিয়া ও বাবুল মিয়া দুই ভাইয়ের বিরোধ চলছে। বারবার সালিশ বসেও দুই ভাইয়ের বিরোধ শেষ হয়নি।
    কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোকতাদির হোসেন পিপিএম জানান, অভিযোগ পেলে তদন্তক্রমে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।