কমলগঞ্জে বিদেশী মদসহ শ্রীমঙ্গলের মাদক কারবারি আটক

    0
    226

    কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকায় বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) বিকাল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জের শমসেরনগর বাজারের চাতলাপুর রোড থেকে মাদক ব্যবসায়ী মিলন রবিদাস (২৪)-কে আটক করে কমলগঞ্জ থানা পুলিশ। আটককৃত মিলন রবিদাস শ্রীমঙ্গলের আরামভাগ গ্রামের মহাদেব রবিদাসের ছেলে।

    কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, ‘গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই হামিদুর রহমান ও এসআই আয়েছ মাহমুদের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মিলন রবিদাসকে ২০ বোতল বিদেশী মদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় কমলগঞ্জ থানা পুলিশ।’

    কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বলেন, ‘উদ্ধারকৃত মাদকদ্রব্যের প্রায় মূল্য ১৫ হাজার টাকা। আটক মিলন রবিদাসকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় শুক্রবার (১৪ জুন) সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা জাচ্ছে।

    উল্লেখ্য একটি সুত্র থেকে জানা গেছে একটি চক্র স্থানিয় রাজনৈতিক কিছু নেতার আশে পাশে থেকে তাদের সম্পূর্ণ অগোচরে এই জাতিয় একটি ব্যবসার নেট ওয়ার্ক পরিচালনা করছে,ওরা বিভিন্ন রাস্তায় বিশেষ করে ভানুগাছ রোডস্থ বিভিন্ন জায়গায় নিজেদের ছবিসহ সরকার দলিয় লোকদের ছবি ব্যবহার করে এই ব্যবসা করে যাচ্ছে মুলত সরকার দলের সাথে তাদের কোন পুর্ব যোগাযোগ ছিল না এদের কেহ কেহ বিমা কোম্পানির নাম ব্যবহার করেও এই কারবার চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।