কমলগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত-১,৪নারীসহ আহত-৫

    0
    240

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জুন,কমলগঞ্জ প্রতিনিধিঃ     শনিবার (৯ জুন) বেলা পৌণে ৩টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের ফরেষ্ট ডরমিটরী এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটো চালক ইলিয়াস মিয়া (৩০) মারা গেছে।

    সংঘর্ষে অটোরিক্সার ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হয়েছেন শ্রীমঙ্গল থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা(মৌলভীবাজার থ-১১-২৪৮০) কমলগঞ্জে আসার পথে বিপরীত দিক থেকে এম আর পরিবহনের যাত্রীবাহী বাস( ঢাকা মেট্রো-জ-১৪-১৪০৬) এর ধাক্কায় রাস্তার ধারে সিটকে একটি গাছে আটকা পড়ে। ঘটনার পর থেকে বাসের চালক পালিয়ে যায়।

    সংঘর্ষে গুরুতর আহত সিএজি অটোর চালক ইলিয়াছ মিয়া (৩০) কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে সে মারা যায়। নিহত চালক ইলিয়াছ মিয়া আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে। আহত কাশেম মিয়া (২৭),তাহমিনা বেগম(২০),সালেখা বেগম (৩০), শিরিনা বেগম (২৫) ও স্বপ্না বেগম (৩৫) এ ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

    কমলগঞ্জ থানার এসআই কৃষ্ণ মোহন দেবনাথ বাস সিএনজি অটোর মুখোমুখি সংঘর্ষের ১ জন নিহত ও ৫ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন বাসটি আটক করা হয়।