কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রবাসী আহত

    0
    558

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুলাই,কমলগঞ্জ প্রতিনিধি:   মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক প্রবাসী গুরুতর আহত হয়েছেন। আহত প্রবাসীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গত বুধবার সকাল ১০ টায় ছনগাঁও গ্রামের মসজিদের সম্মুখের রাস্তার উপর হামলার এ ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামের বাছন মিয়া (৩০), ছালাত মিয়া (২৫), ফুল মিয়া (২৪) সহ পাঁচ, সাত সদস্যের সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে একই গ্রামের প্রবাসী সাইফুর রহমান এর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে হামলা চালায়। হামলার পর গুরুতর আহত সাইফুর রহমান (২৬)কে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    সাইফুর রহমান অভিযোগ করে বলেন, পূর্ব পরিকল্পিতভাবে প্রাণে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষরা লোহার রডসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। হামলায় হাত, মাথা ও শরীরের কয়েকটি স্থানে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছি। ফলে মাথায় ১৩টি সেলাই দিতে হয়েছে। এ ঘটনায় সাইফুর রহমান এর পিতা তরিক মিয়া বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

    অভিযোগ সম্পর্কে জানতে চেয়ে যোগাযোগের চেষ্টা করেও বাছন মিয়া, ছালাত মিয়া ও ফুল মিয়াকে পাওয়া যায়নি। তবে স্থানীয় ইউপি সদস্য কে মনিন্দ্র সিংহ হামলা ও প্রবাসী আহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার কাছে কোন পক্ষই আসেনি। তবে শুনেছি জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারি হয়েছে। ঘটনায় সাইফুর রহমান আহত হয়েছেন। পুলিশ ঘটনা তদন্ত করছে।

    অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই আজিজুর রহমান বলেন, অভিযোগপত্র পেয়ে তিনি হাসপাতালে গিয়ে আহত ব্যক্তিকে দেখেছেন এবং ঘটনাস্থল পরিদর্শনসহ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবেন।