কমলগঞ্জে চোরাই গরু ও পিকআপসহ ৪ জন আটক

    0
    237

    কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপ ভ্যান দিয়ে গরু চুরি করে পালিয়ে যাওয়ার পথে কমলগঞ্জ থানার এসআই আবুল কাশেম ও এএসআই আনিছুর রহমান ও এএসআই হামিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার (১৮ জুন) সকাল সাড়ে ৭ টায় আদমপুর ইউনিয়নের নইনারপার বাজার থেকে ২টি চোরাই গরু ও পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-২১৭৩) সহ সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গোলেরহাওর গ্রামের আব্দুল রহিমের ছেলে ফজর আলী (২৩), মখলিছ মিয়ার ছেলে রুহেল মিয়া (২১), চাম্পারায় চা বাগানের হাসন মিয়ার ছেলে সাদেক মিয়া (২৩) ও গাড়ি চালক ভান্ডারীগাঁও গ্রামের কলন্দর আলীর ছেলে জোনাব আলী (২৪) কে আটক করে।গরু চুরির অভিযোগে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

    কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার সকাল সাড়ে ৭ টায় নীল-হলুদ রংয়ের টাটা পিকআপ গাড়ি দিয়ে একটি ষাঢ় গরু ও একটি লাল রংয়ের গাভি নিয়ে পালিয়ে যাওয়ার পথে তাদেরকে আটক করা হয়। আটক দুটি গরুর বাজার মূল্য ৬৫ হাজার টাকা হবে বলে পুলিশ জানায়।
    কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে গরু চুরির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।