কমলগঞ্জে চা বাগানের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

    0
    216

    আমারসিলেট24ডটকম,০৬ডিসেম্বরঃ মৌলভীবাজারের বিভিন্ন চা বাগান থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা বিশেষ সাফল্য অর্জন করায় ‘উত্তরণ বাংলাদেশ’ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা ১২ টায় শমশেরনগর চা বাগানে বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়।

    উত্তরণ বাংলাদেশ এর সভাপতি অনুময় বর্মার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিঠুন কূর্মীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. শ্রীকান্ত কুমার চন্দ। বিশেষ অতিথি ছিলেন ঢাকা শিক্ষাবোর্ডের সচিব শাহেদুল কবির চৌধুরী, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ঢাকা এর প্রধান সম্পাদক প্রীতিশ কুমার সরকার, শিক্ষামন্ত্রীর একান্ত সহকারী সচিব মন্নথ রঞ্জন বাড়ৈ, ডা. সুধাকর কৈরী, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী, শমশেরনগর বাগান পঞ্চায়েত সভাপতি নৃপেন্দ্র বাউরি।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য সীতারাম বিন, শিক্ষক অপূর্ব নারায়ণ, নির্মল দাস পাইনকা প্রমুখ। অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার বিভিন্ন চা বাগান থেকে আগত ৩৬০ জন শিক্ষার্থীকে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়।