কমলগঞ্জে ক্রিকেট খেলার সময় বজ্রপাতে নিহত-১,আহত-৩

    0
    243

    কমলগঞ্জ প্রতিনিধিঃ  কমলগঞ্জ উপজেলার একটি মাঠে ক্রিকেট খেলার সময় বজ্রপাতে ৫ম শ্রেণির ছাত্র ১১ বছর বয়সী মোঃ রিফাত মিয়া নামে এক ছাত্র ঘটনাস্থলে নিহত হয়েছে । নিহত ছাত্র কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর রাসটিলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে । বজ্রপাতে এ সময় আরও ৩ জন আহত হয়েছে । গতকাল রোববার বিকাল সাড়ে ৩ টায় এ দুর্ঘটনাটি ঘটে ।

    কমলগঞ্জের বাসিন্দা আরিফ জানান, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র রিফাত মিয়াসহ আরও ৪ জন শিশু মাঠে ক্রিকেট খেলছিল । এ সময় সকাল থেকে বৃষ্টিসহ আকাশে গর্জন ছিল। বেলা সাড়ে ৩টায় বজ্রপাতে খেলার মাঠেই ছাত্র রিফাত মারা যায় ।

    সাথের তিন শিশু উত্তর রাসটিলা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে কাওছার মিয়া (১৮), জালাল মিয়ার ছেলে সবুজ মিয়া (১৩) ও আনোয়ার মিয়ার ছেলে ওয়াকিল মিয়া (১২) আহত হয়েছে । রিফাতসহ আহত ৩ শিশুকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত মিয়াকে মৃত ঘোষনা করেন ।

    কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, বজ্রপাতেই রিফাত মারা গেছে, আর বাকি তিন জন শিশু আহত হয়েছে । আহতদের চিকিৎসা দেওয়া  হচ্ছে । কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।