কমলগঞ্জে কিশোরীকে তুলে নিয়ে বেঁধে রেখে রাতভর ধর্ষণ

    0
    287

    কমলগঞ্জ প্রতিনিধিঃ  মৌলভীবাজারের কমলগঞ্জে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে পাহাড়ের টিলায় একটি ঘরের মধ্যে বেঁধে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বাঁধা অবস্থায় ওই কিশোরীকে (১৭) এলাকাবাসী উদ্ধার করে। সোমবার রাতে উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদাসী গ্রামে এ ঘটনা ঘটে।

    পুলিশ অভিযুক্ত জুবায়েদ আলীকে (২৫) আটকের অভিযান চালাচ্ছে। নির্যাতিতা কিশোরী মৌলভীবাজার ২৫০ শষ্যা হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে ওই কিশোরী চাচার বাড়ি থেকে ফেরার পথে পার্শ্ববর্তী রাজকান্দি গ্রামের বশির উল্ল্যাহর পুত্র জুবায়েদ আলী (২৫) রাস্তা গতিরোধ করে। পরে তাকে তুলে নিয়ে পাহাড়ি টিলার ওপর পরিত্যক্ত একটি ঘরে বেঁধে রেখে ধর্ষণ করে। বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মেয়েটিকে খুঁজতে থাকেন। মঙ্গলবার সকালে রাজকান্দি এলাকার আনু মিয়ার পরিত্যক্ত টিলার একটি ঘরে মেয়েটি বাঁধা রয়েছে বলে খবর আসে।

    এরপর স্থানীয়দের নিয়ে সেখান থেকে বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে পরিবারের সদস্যরা। স্থানীয় ইউপি সদস্য শুকুর আলী বলেন, ঘরে বাঁধা অবস্থায় নির্যাতিত মেয়েটিকে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন উদ্ধার করেছে। কমলগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, বিষযটি স্পর্শকাতর। তাই ভালো চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হয়েছে। কমলগঞ্জ থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি এবং হাসপাতালে ভর্তি মেয়েটির বক্তব্য শুনেছি। আসামিকে গ্রেপ্তার করার চেষ্টা চলেছে।