কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার

    0
    238

    কমলগঞ্জ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সোনামনি সিংহ ওরফে হুনা (৩৩) কে পুলিশ গ্রেফতার করে। শুক্রবার সকালে তাকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।

    কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহীর নেতৃত্বে গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় সিআর-৫৭/২০২০ (কমল) মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী সোনামনি সিংহ ওরপে হুনাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সে উত্তর মাঝেরগাঁও গ্রামের মনি সিংহ ওরপে মনিন্দ্র কুমার সিংহের পুত্র।
    পূর্ব বিরোধের জের ধরে চলতি বছরের পহেলা জানুয়ারী ছুরিকাঘাত করে উত্তর মাঝেরগাঁও গ্রামের সোনামনি সিংহ ওরফে হুনা একই গ্রামের কুলেচন্দ্র সিংহের পুত্র কালামানু সিংহ (৫৮) কে প্রাণেহত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে রক্তাক্তভাবে জখম করে। গুরুতর আহত কালামানু সিংহ হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এ ঘটনায় তিনি বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, মৌলভীবাজার এর ৩নং আমলী আদালত (কমলগঞ্জ) এ দন্ডবিধি আইনের ৩২৩, ৩২৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। এ মামলায় আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারি হলে সোনামনি সিংহ ওরপে হুনা দীর্ঘদিন ধরে পলাতক ছিল।
    কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহী ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।