কমলগঞ্জে অগ্নিকান্ডে মুদি দোকান পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি

    0
    244

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৩মে,কমলগঞ্জ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জে দুষ্কৃতিকারীদের দেয়া আগুনে একটি মুদি (টং) দোকান পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার (১০ মে) দিবাগত রাত আড়াইটায় উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া চা বাগানে।

    জানা যায়, কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া চা বাগানের মোড়া লাইনে গত বুধবার রাত আড়াইটার দিকে রাহাত মিয়া (৩৬)-র মোদী টং দোকানে আগুন ধরে যায়।  এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। আগুনের সূত্রপাত জানা না গেলেও ক্ষতিগ্রস্ত দোকানী রাহাত মিয়া বলেন, পূর্ব বিরোধের জের ধরে একই এলাকার মিলন মিয়া (৩০) নামের এক ব্যক্তি  পরিকল্পিতভাবে অগ্নি সংযোগ করে এ ঘটনা ঘটিয়েছে। তাই  বৃহস্পতিবার বিকালে দোকানী মিলন মিয়ার নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

    মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু আগুনে পুড়ে টং দোকান ভস্মিভূত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, দোকানী প্রথমে চা বাগান ব্যবস্থাপকের কাছে অভিযোগ করার সময় কাউকে দেখেনি বলে জানিয়েছিল। এখন আবার নিরপরাধ এক ব্যক্তির নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছে।

    অভিযুক্ত মিলন মিয়া শুক্রবার বিকালে মুঠোফোনে এ প্রতিনিধিকে বলেন, দোকানী রাহাত কিছু দিন আগে তার (মিলনের) বাড়ির দুটি গাছ কেটে নিয়েছিল। এ নিয়ে রাহাতের সাথে তার (মিলনের) বিরোধ চলছে। একটি প্রভাবশালী মহলের ঈশারায় দোকানী রাহাত অহেতুক তাকে (মিলনকে) অভিযুক্ত করে থানায় এজাহার দিয়েছে।

    কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মে: নজরুল ইসলাম দুর্বৃত্তের দেওয়া আগুনে টং দোকান ভষ্মিভূত হওয়ার ও থানায় লিখিত অভিযোগ গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্তাধীন। তবে বৃহস্পতিবার বিকালে সরেজমিন তদন্তে যাওয়া উপ-পরিদর্শক ফরিদ উদ্দীন বলেন, আগুনে দোকান পুড়ছে সঠিক। তবে কে কারা কারা অগ্নি সংযোগ করেছে এব্যাপারে অভিযোগকারী অসংলগ্ন কথাবার্তা বলছেন।