কমলগঞ্জে অগ্নিকান্ডে দুই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

    0
    301

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯এপ্রিল,কমলগঞ্জ প্রতিনিধি:কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামে আনর মিয়ার বাড়িতে শনিবার গভীর রাতে অগ্নিকান্ডে দুই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গভীর রাতে পেট্রোল দিয়ে কে বা কারা এই অগ্নিকান্ড ঘটিয়েছে বলে গৃহকর্তা আনর মিয়া(৭১) জানান। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
    রবিবার বিকালে সরজমিন গিয়ে ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, শনিবার দিবাগত রাত আনুমানিক ২টায় কে বা কারা শক্রতা বশতঃ পেট্রোল ঢেলে আনর মিয়া বাড়ির একটি আধাপাকা টিনসেড ঘরে আগুন লাগিয়ে দেয়।

    মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় ঘরে রক্ষিত ২টি গরু, ২টি ছাগল, ১০টি কবুতর, ২ সেট ফার্ণিচার, সাড়ে পাঁচ বান্ডিল ঢেউটিন, ১টি বাইসাইকেলসহ প্রায় সোয়া দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অবশ্য এসময় এই ঘরে কোন লোকজন ছিলেন না। স্থানীয় লোকজনের চেষ্টায় আধাঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

    সব হারিয়ে নিঃস্ব আনর মিয়া ও তার ছেলে জইমত মিয়া, আজমত মিয়া, বাছিত মিয়া.প্রতিবেশী মনফর মিয়া,আসিক মিয়া,সায়েদ মিয়া আমজদ আলী প্রমুখ জানান, পেট্রোল দিয়ে সৃষ্ট আগুনে নীরিহ এ পরিবারের দুই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। সবকিছু আগুনে পুড়ে যাওয়ায় তারা এখন চোখে অন্ধকার দেখছেন।

    এ বিষয়ে আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, স্থানীয় ইউপি সদস্য মোস্তফা কামাল ও আদমপুর বাজার ব্যাসায়ী কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর মুন্না রানা অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা তাকে সরকারের কাছে সাহায্যের জন্য আবেদনের পরামর্শ দিয়েছি।