কমলগঞ্জের পৌর বণিক সমিতির নির্বাচন মঙ্গলবার

    1
    249

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুন,শাব্বির এলাহী: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার পৌর বণিক সমিতির নির্বাচন আজ ১৬ জুন মঙ্গলবার। নির্বাচনকে সামনে রেখে উৎসব মূখর অবস্থা বিরাজ করছে গোটা পৌর এলাকায়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭৩৮ জন। এই নির্বাচনে ৬টি সম্পাদকীয় পদের জন্য লড়বেন ১৫ জন প্রার্থী।

    ৩টি ওয়ার্ডে সদস্য পদে লড়বেন ১৩ জন। সভাপতি পদে দুই জন প্রার্থী রয়েছেন-এরা হলেন, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া সফি (চাকা) ও এমরান আহমদ (আনারস), সাধারণ সম্পাদক পদে ৩ জন। এরা হচ্ছেন  সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মখলিছুর রহমান (দোয়াত কলম), মো. আবু তালেব (গোলাপ ফুল) ও সামছুল হক জাহাঙ্গীর (বাই সাইকেল), সহ-সাধারণ সম্পাদক পদে ৪ জন এরা হচ্ছেন মো. সুরমান মিয়া (রিক্সা), হাজী মো. আব্দুল শহীদ (টেলিভিশন), সৈয়দ নাজমুল হোসেন (মোমবাতি) ও শওকত সরওয়ার চৌধুরী (কাপ-পিরিছ), কোষাধ্যক্ষ পদে ২ জন ,অসিত কুমার পাল (কলম) ও মো. মোশারফ হোসেন (বৈদ্যুতিক বাল্ব), সাংগঠনিক সম্পাদক পদে ২ জন মো. কবির হোসেন (দেয়াল ঘড়ি) ও সাইফুর রহমান (জগ), দপ্তর সম্পাদক পদে ২জন মুমিন মিয়া (চাবি) ও শ্যামল পাল চৌধুরী (হাতপাখা)।

    এছাড়া ৩টি ওয়ার্ডে সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতায় রয়েছেন। নির্বাচিত হবেন ৯ জন। এ ছাড়া নির্বাচনে ৪টি পদে ৪জন প্রার্থী ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। আজ ১৬ জুন মঙ্গলবার ভানুগাছ সাব রেজিষ্ট্রি অফিস প্রাঙ্গনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।