কমলগঞ্জের আদমপুর ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

    2
    456

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫এপ্রিল,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া সমাজসেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা স্বর্ণপদকে ভূষিত হয়েছে। জীবনেসর জন্য জীবন ফাউন্ডেশন এর উদ্যোগে গত ৪ এপ্রিল ঢাকার সেগুন বাগিচার একটি চাইনিজ রেষ্টুরেন্টে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোঃ জয়নাল আবেদিন তাকে এই স্বর্ণপদক প্রদান করেন।

    মাদার তেরেসা স্বর্ণপদক অর্জন করে রোববার দুপুরে ঢাকা থেকে আন্ত:নগর পারাবত ট্রেনযোগে কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে ষ্টেশনে পোঁছার পর ইউনিয়নবাসীর পক্ষ থেকে এক গণসংবর্ধনা প্রদান করা হয়। পরে শতাধিক মোটর শোভাযাত্রা সহকারে আদমপুর ইউনিয়নে নিয়ে যাওয়া হয়। আদমপুরে স্থানীয় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

    ভানুগাছ রেলওয়ে ষ্টেশনে সংক্ষিপ্ত বক্তব্যে আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া তাঁর এই স্বর্ণপদক আদমপুর ইউনিয়নবাসীকে উৎসর্গ করে বলেন, যতদিন বেঁচে থাকব এলাকার মানুষের জন্য কাজ করে যাব। তিনি তাঁর এই স্বর্ণপদক অর্জনে এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

    এ সময় এলাকার সর্বস্তরের সুধী মহল সকল ইউপি সদস্য/সদস্যাবৃন্দ, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।